বাংলা সিরিয়াল

দ্রোণ,চিনি,আসমান, তারা, সর্বাণী ও মা কালীর পুরস্কার পাওয়া দরকার ছিল!-SJPA তে যারা পুরস্কার পাই নি, তাদের জন্য আক্ষেপ দর্শকের!

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হয়ে গেছে সম্প্রতি। এই অ্যাওয়ার্ডে স্টার জলসা তরফ থেকে সেরা পরিবার হিসেবে পুরস্কার পেয়েছে তোমাদের রানী এবং জুটি হিসেবেও পুরস্কার পেয়েছে দুর্জয় রানী।

জমজমাট সদস্য হিসেবে পুরস্কার পেয়েছে কোজাগরী ও সন্ধ্যা। স্টার জলসার দমদার সদস্য হিসেবে পুরস্কার পেয়েছে রামপ্রসাদ ও গীতা। অন্যদিকে নতুন সদস্য হিসেবে পুরস্কার পেয়েছে রানী , দুর্জয় , পার্বতী ও স্বস্তিক। সেরা মা হিসেবে পুরস্কার পেয়েছে কোজাগরী।

সেরা বাবা হিসেবে পুরস্কার পেয়েছে তিনজন, একজন হলো জল থৈ থৈ ভালোবাসার কোজাগরির স্বামী উদ্দালক, একজন তোমাদের রানীর বিনায়ক, একজন গীতা এলএলবির গণেশ। অন্যদিকে সেরা শশুর হিসেবে পুরস্কার পেয়েছে অনুরাগের ছোঁয়ার প্রবীর এবং হরগৌরীর সত্যকিঙ্কর। সুপার শাশুড়ি হিসেবে পুরস্কার পেয়েছেন লাবণ্য সেনগুপ্ত অনুরাগের ছোঁয়া থেকে এবং তোমাদের রাণী থেকে শুক্লা।

আরও পড়ুন : উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, শ্রীলেখা লিখলেন, ‘এপিঠ ওপিঠ করার অভ্যাস নেই তাই…’

দীপা পেয়েছে সেরা বৌমার অ্যাওয়ার্ড- এইভাবে খতিয়ে দেখলে স্টার জলসার প্রত্যেকটি সদস্যই কিছু না কিছু উপহার পেয়েছে। তবে এছাড়াও এমন কতগুলি চরিত্র আছে যারা স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে অ্যাওয়ার্ড পায়নি, কিন্তু তাদের পুরস্কার পাওয়া উচিত ছিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসায় এবার যাদের পুরষ্কার পাওয়ার দরকার ছিল ৷
সর্বানী ও মা কালী ( রামপ্রসাদ )
দেবযানী ( তোমাদের রানী )
সাত্তিক, পদ্ধ ও কৃপান ( গীতা LL.B )
তারা ( সন্ধ্যাতারা )

সানায়া ও রোহিনী ( Love বিয়ে আজকাল )
আসমান ও কোকো ( জল থই থই )
ঊর্মি ও তিস্তা ( অনুরাগের ছোঁয়া )
মিতালী, বানী ও প্রভাকর ( হরগৌরী পাইস )
চিনি ও দ্রোণ ( চিনি )”

Back to top button

Ad Blocker Detected!

Refresh