বাংলা সিরিয়াল

“ও যখন চোখ বড় করে না রীতিমত ভয় লাগে।” জগদ্ধাত্রীর মেহেন্দিকে নিয়ে দিদি নম্বর ওয়ানে একই বললেন ঋতুরাইয়ের শাশুড়ি !

বাংলার অন্যতম রিয়েলিটি শো হল দিদি নম্বর ওয়ান। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই রিয়েলিটি শো বেশ পুরনো। প্রত্যেক সোম থেকে শনিবার বিকেল পাঁচটা থেকে এই শো সম্প্রচারিত হয়। আর রবিবার রাত আটটা থেকে জী বাংলার পর্দায় দেখা যায় দিদি নাম্বার ওয়ান।

জগদ্ধাত্রী ধারাবাহিকের মেহেন্দি এবার এলেন দিদি নম্বর ওয়ানে। সঙ্গে তাঁর রিয়েল লাইফের শাশুড়ি। এদিন দিদির মঞ্চে এসে বৌমা ঋতুরাই আচার্যকে নিয়ে কি বললেন তিনি?

দিদি নাম্বার ওয়ান এর মধ্যে এবার সকল তারকারা তাদের শাশুড়িদের সঙ্গে নিয়ে খেলতে আসবেন। বাকিদের মত এদিন শাশুড়িকে নিয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত থাকবেন অভিনেত্রী ঋতুরাই আচার্যও।

 

এরই মধ্যে ওই শাশুড়ি বৌমা বিশেষ পর্বের প্রোমো প্রকাশ্যে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঋতুরাইকে ঠিক কতটা ভয় পান শাশুড়ি মা সেটাই তিনি রচনা বন্দ্যোপাধ্যায়কে জানালেন।

জগদ্ধাত্রী ধারাবাহিকের মেহেন্দি ওরফে ঋতুরাইকে দেখেই রচনা বলে ওঠেন, “ও তো পুরো আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে।” রচনার কথার স্বপক্ষে অভিনেত্রীর শাশুড়ি জানান,”ও যখন চোখ বড় করে না রীতিমত ভয় লাগে।

খালি ভাবে ও যদি সাংসারিক জীবনে এমন করে তাহলে কী হবে?” এই শুনে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত সকলেই হাসাহাসি করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, তাই দেড় বছর আগে অরুন মুখোপাধ্যায় নামক এক ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ঋতুরাই আচার্য। বরের সঙ্গে মাঝে মধ্যেই সোশ্যাল ছবি পোস্ট করে থাকেন ঋতুরাই।

আরও পড়ুন : দ্রোণ,চিনি,আসমান, তারা, সর্বাণী ও মা কালীর পুরস্কার পাওয়া দরকার ছিল!-SJPA তে যারা পুরস্কার পাই নি, তাদের জন্য আক্ষেপ দর্শকের!

বর্তমানে তিনি জগদ্ধাত্রী ধারাবাহি কে অভিনয় করছেন মেহেন্দি চরিত্রে। সম্পর্কে তিনি জগদ্ধাত্রীর সৎ বোন। প্রতিদিন সন্ধের সাতটা থেকে জি বাংলার পর্দায় জগদ্ধাত্রী সিরিয়াল সম্প্রচারিত হয়। ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুরাই আচার্য, রূপসা চক্রবর্তী, ত্বরিতা চট্টোপাধ্যায়, মৌমিতা গুপ্ত, প্রমুখ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh