টলিউড

মিমির জায়গায় প্রার্থী হতেই খেল দেখলেন সায়নী! বারুইপুরে ভোট প্রচারে গিয়ে মোমো বানালেন যাদবপুরের তৃণমূল প্রার্থী

নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা না হলেও দেশজুড়ে ভোটের বাদ দিয়ে বেজে গিয়েছে বলাই বাহুল্য। বিজেপি সম্পূর্ণ প্রার্থী তালিকা ঘোষণা না করলেও, ইতিমধ্যেই ৪২ টি কেন্দ্রের প্রার্থী ঘোষণা করে দিয়েছে তৃণমূল।

তারপর থেকেই প্রার্থীরা নিজেদের মতো করে প্রচার শুরু করে দিয়েছেন। যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে মিমির ছেড়ে আসা আসনে প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। এদিন প্রচারকার্যে বারুইপুর জান তিনি।

বারুইপুরে গিয়ে একটি সেলফি গ্রুপের রন্ধনশালায় ঢুকে যান সায়নী ঘোষ। সেখানে নিজের হাতে মোমো বানাতে শুরু করেন তিনি। সেখানকার সদস্যদের থেকে মোমো বানানোর পদ্ধতি আগে শিখে নিয়ে কাজ করেন সায়নী।

আরও পড়ুন : সেরা খলনায়িকা গিনি কোন অ্যাঙ্গেল থেকে হয়?এর থেকে মিতালি,অনিষা ভালো!-SJPA নিয়ে শুরু হলো ট্রোলিং!

এভাবেই জনসংযোগ শুরু করেছেন তিনি। সেই সমস্ত ছবি এক্স হ্যান্ডেলে সায়নী পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন,”মোমো বানাচ্ছি। বারুইপুরে আমাদের সেলফ হেল্প গ্রুপের স্বনির্ভর দিদিদের সঙ্গে।”

প্রতিবার ভোট প্রচারে যেমন তিনি শাড়ি পড়ে যান এবারেও ঠিক তাই। কালো পাড় সাদা শাড়িতে দেখা গেল সায়নীকে। কপালে টিপ। খোঁপা করে বেঁধে রেখেছিলেন চুল।

একজন ওকে দেখলে ঠিক যেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেই মনে হবে তাকে। অনেকেই আবার সায়নীর এই ক্রিয়া-কলাপ দেখে মুখ্যমন্ত্রী সঙ্গে তুলনা করেছেন। । তাঁদের কথায়,”একেবারে দিদিই অনুপ্রেরণা।” কেউ লিখলেন, “মমতার দেখানো পথেই হাঁটছেন!”

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আসন্ন লোকসভা নির্বাচনকে লক্ষ্য রেখে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করেন।

আরও পড়ুন : স্ত্রী নীলাঞ্জনাকে ডিভোর্স দিচ্ছেন যিশু সেনগুপ্ত? পুরো ঘটনা নিজেই জানালেন অভিনেতা

সেই তালিকায় যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে সায়নী ঘোষের নাম ঘোষণা করা হয়। যেখানে কিনা গত লোকসভা নির্বাচনে মিমি চক্রবর্তীকে দাঁড় করানো হয়েছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh