বাংলা সিরিয়াল

সেরা খলনায়িকা গিনি কোন অ্যাঙ্গেল থেকে হয়?এর থেকে মিতালি,অনিষা ভালো!-SJPA নিয়ে শুরু হলো ট্রোলিং!

স্টার জলসায় এই কিছুদিন আগেই পরিবার অ্যাওয়ার্ড শো হয়েছে। এই অনুষ্ঠানটা দেখার পরে কেউ কেউ সন্তুষ্ট হয়েছেন, কেউ কেউ অসন্তুষ্ট রয়ে গেছেন। কারণ, হয়তো তারা যাদেরকে এক্সপেক্ট করেছিলেন তারা পুরস্কার পান নি। অথবা তারা যাদেরকে যে ক্যাটাগরিতে বেস্ট হিসেবে ভেবেছিলেন,সেই ক্যাটাগরিতে অন্য কেউ নির্বাচিত হয়েছেন।

তাই স্বাভাবিকভাবেই শুরু হয়েছে trolling। নায়ক,নায়িকা থেকে শুরু করে খলনায়ক, খলনায়িকা, সেরা পরিবার সব নিয়েই দর্শকদের সমালোচনার শেষ নেই। এক পক্ষ সন্তুষ্ট হচ্ছেন তো আরেক পক্ষ যাচ্ছেন রেগে।

এই শো হওয়ার পর থেকে খলনায়িকা নিয়েও রীতিমতো ট্রোলিং শুরু হয়েছে। কারণ এই শোতে খলনায়িকা হিসেবে পুরস্কার পেয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি-র গিনি। অনেকেই এই বিষয়টা মানতে পারছেন না,অনেকেই মনে করছেন যে, স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকটি শুধুমাত্র টিআরপির কারণেই এই অ্যাওয়ার্ড টা পেয়েছে।

আরও পড়ুন : “যাদের আমি ঘৃণা করি…” শাক্যর সঙ্গে ডিভোর্স আর সোহমের সঙ্গে প্রেমচর্চার মাঝে বিরূপ মন্তব্য করে বসলেন শোলাঙ্কি!

অনেকেই মনে করছেন যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের মিতালী অনেক বেশি ডিজার্ভ করে খল নায়িকার অ্যাওয়ার্ডটি, কেউ কেউ কেউ আবার মনে করছেন যে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীর অনিষা অনেক বেশি যোগ্য এই পুরস্কারটির জন্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সেরা খলনায়িকা গিনি কোন এ্যাঙ্গেল থেকে হয়
এর থেকে মিতালি, অনিষা কে দিলেই পারতো” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“গীতা এল এল বি থেকে সবাই অ্যাওয়ার্ড পাওয়ার যোগ্য।

কারণ টিআরপি
তবে দমদার সদস্য টা গিনি কে দিতে পারতো গীতাকে না দিয়ে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh