টলিউড

“যাদের আমি ঘৃণা করি…” শাক্যর সঙ্গে ডিভোর্স আর সোহমের সঙ্গে প্রেমচর্চার মাঝে বিরূপ মন্তব্য করে বসলেন শোলাঙ্কি!

পাঁচ বছরের দাম্পত্য বিচ্ছেদ ঘটে গিয়েছে। কয়েকদিন আগেই সে কথার সামনে এনেছেন তিনি। ২০২৩ সালের ডিভোর্স হয়ে গিয়েছে। কথা হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় সম্পর্কে।

শাক্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর হঠাৎ করে কাদের ঘৃণা করার কথা বললেন শোলাঙ্কি? মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিও।

স্কুলের বন্ধু শাক্যর সঙ্গে ২০১৮-র ফেব্রুয়রিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। শাক্য কর্মসূত্রে নিউজিল্যান্ডে থাকেন। বিয়ের পর স্বামীর সঙ্গে শোলাঙ্কিও চলে গিয়েছিলেন বিদেশে।

 

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

বছর খানেক সেখানেই ছিলেন তিনি। এরপর ফিরে আসেন দেশে। বেশ কয়েক বছর যাতায়াত করেছেন নিউজিল্যান্ডে। তবে টলিউডের অভিনেত্রীর কাজের ব্যস্ততা বাড়ার সঙ্গে সঙ্গে সম্পর্কের দূরত্ব বাড়তে থাকে।

এরই মাঝে অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে শোলাঙ্কির সম্পর্ক নিয়ে শুরু হয় চর্চা। তবে ডিভোর্স হয়ে যাওয়ার পর আপাতত নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন তিনি। এবার একটি রিল শেয়ার করলেন অভিনেত্রী।

সেখানে তিনি বলেছেন,”আমার থেরাপিস্ট বলেছিল, চিঠি লিখতে সেই সমস্ত মানুষদের, যাদের আমি ঘৃণা করি। তারপর পুড়িয়ে ফেলতে। আমিও তাই করেছি। এখন বুঝতে পারছি না চিঠিগুলোকে কী করব।”

তবে এই রিল ভিডিওটি সম্প্রতি বানানো হয়েছে এমনটা কিন্তু নয়। বেশ কয়েক মাস আগের ভিডিও এটি যখন শোলাঙ্কির চুল ছোট ছিল। সপ্তাহখানেক আগেই দেবালয় ভট্টাচার্যের একটি ওয়েব সিরিজের কাজ শেয়ার করেছেন শোলাঙ্কি। বর্তমানে তিনি মুম্বাইয়ে রয়েছেন।

আরও পড়ুন : বিবৃতির জন্য ঘর ভেঙেছে তথাগত-দেবলীনার! সৌরভের দাদাগিরিতে এসে কি জানালেন বিবৃতি?

ডিভোর্স নিয়ে শোলাঙ্কি জানান,”বিয়ে শুধু এটার উপর টিকে থাকে না আমরা একে অপরকে কতটা ভালোবাসি। এর বাইরে একটা সম্পর্ক টিকে থাকতে জরুরি দুটো মানুষের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিটা একরকম কিনা”। শাক্য এবং তাঁর পরিবারের সঙ্গে এখনো ভালো সম্পর্ক রয়েছে বলে জানান তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh