বাংলা সিরিয়াল

বিবৃতির জন্য ঘর ভেঙেছে তথাগত-দেবলীনার! সৌরভের দাদাগিরিতে এসে কি জানালেন বিবৃতি?

জী বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল দাদাগিরি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় দাদাগিরি যেন অন্য মাত্রা পায়। এই সপ্তাহে দাদাগিরিতে ছিল তারকা স্পেশাল এপিসোড।

এই এপিসোডে উপস্থিত ছিলেন টলি পাড়ার বেশ কয়েকজন তারকা। গায়ক সিধু, শোভন, থেকে শুরু করে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়রা। এই কারোকা স্পেশাল এপিসোডের বেশ কিছু মুহূর্ত মন জয় করেছে দর্শকদের।

দাদাগিরি মঞ্চে উপস্থিত বিবৃতি চট্টোপাধ্যায় হলেন একজন পোষ্যপ্রেমী। কথা প্রসঙ্গে সৌরভ এদিন জানালেন তিনি নিজেও তার মতই পোষ্যপ্রেমী। তাঁর এই পোষ্যপ্রেম এসেছে পরিবার সূত্রে।

দাদাগিরির মঞ্চে এদিন সৌরভ বিবৃতিকে প্রশ্ন করেন, “তুমি তো পেট লাভার?” উত্তরে বিবৃতি বলেন, “এখন তো আমার এই ছানাদের নিয়েই দিন কাটে”। এরপরই সৌরভ যোগ করেন, “আমিও খুব পোষ্য ভালোবাসি।” একসময় নাকি সৌরভের বাড়িতে ২৪টি সারমেয় থাকতো।

সৌরভ বলেন, “আমিও পেট লাভার (পোষ্য প্রেমী)। আমার বাবাও তাই ছিলেন। ২৪টা কুকুর থাকত তখন বাড়িতে। বাড়ির পিছনে ওদের থাকার ব্যবস্থা ছিল। ৪টে ট্রেনার ছিল ওদের দেখভাল করার জন্য।

বাবা ওদের কলকাতা ক্যানিং ক্লাবের ডগ শো-তে পার্টিসিপেট করাত।” দাদাগিরিতে বিবৃতিকে তাঁর কুকুর নিয়ে প্রশ্ন করা হয়। “বিশ্বষুদ্ধের সময় ব্রিটিশরা প্রতিপক্ষ দেশের নাম ব্যবহার করবে না বলে একটি কুকুরের প্রজাতির নতুন নামকরণ করা হয়েছিল। কোন প্রজাতি সেটা?”

অপশন দেওয়া হয় , রাশিয়ান ব্ল্যাক টেরিয়র, ফ্রেঞ্চ বুল ডগ, জাপানিজ চিন, জার্মান শেপার্ড। বিবৃতি উত্তর দেন, জার্মান শেপার্ড। উত্তরটা ছিল সঠিক। জার্মান শেপার্ডদের নাম পরিবর্তন হয়ে হয়েছিল আলসাস লোরেন, বলেন সৌরভ। তাইতো জার্মান শেপার্ডদের অ্যালসেসিয়ানও বলা হয়ে থাকে।

আরও পড়ুন : “শ্রীময়ীর সঙ্গেও বিয়েটা কি টিকবে?” হঠাৎ কোন আভাস দিলেন কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিংকি ?

প্রসঙ্গত, ২০১৮ সালের ব্যোমকেশ গোত্র সিনেমায় বিবৃতি চট্টোপাধ্যায়কে প্রথম দেখা যায়। তথাগত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ভটভটি ও গাকিতেও অভিনয় করেন তিনি। এরপরেই বিবৃতি আর তথাগতর মধ্যে নাকি প্রেমের সূত্রপাত হয়। তথাগত আর দেবলীনা তখন বিবাহিত। অবশেষে বিয়ে ভাঙেন তথাগত। তবে নতুন প্রেম নিয়ে কিছুই জানাননি তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh