টলিউড

“শ্রীময়ীর সঙ্গেও বিয়েটা কি টিকবে?” হঠাৎ কোন আভাস দিলেন কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিংকি ?

২০২০ সালে কোভিডের আবহ, লকডাউনে যখন ঘরবন্দি মানুষ, সেই সময় ঘর ভেঙে ছিল টলি পাড়ার এক জনপ্রিয় দম্পতির। অভিনেতা কাঞ্চন মল্লিক এবং পিঙ্কির সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া যায় তখনই।

কাঞ্চন মল্লিক তখনও অবশ্য উত্তরপাড়ার বিধায়ক হননি। সেই সময় নাকি কোন এক হাঁটুর বয়সী অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন তিনি। সেই সময় অভিনেতার পরিবারের স্ত্রী এবং সন্তান বর্তমান। আর এই অভিযোগে পুলিশের দ্বারস্থ হন পিঙ্কি।

একজন বিবাহিত মানুষ ঘরে স্ত্রী তার উপর এক সন্তানের পিতা কাঞ্চন। সেই সময় হাঁটুর বয়সী কোনো এক অভিনেত্রীর প্রেমে পড়া নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছিল।

অভিনেতার প্রথম স্ত্রী অনিন্দিতা দাসকে ডিভোর্সের দেওয়ার পর কাঞ্চন বিয়ে করেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। পিঙ্কি নিজেও বছর দশকের ছোট ছিলেন কাঞ্চনের থেকে। তবে সে ক্ষেত্রে দুজনের ভালোবাসায় কমতি ছিল না। তবে করোনা পরিস্থিতির সময় হঠাৎ করে যেন সেই ভালোবাসায় ছেদ পড়ে।

আরও পড়ুন : “মা তুমি আমাকে ছেড়ে চলে যাবে?” রচনার ভোটে দাঁড়ানোয় কি বলল ছেলে প্রনীল? জানালেন রচনা

তবে নিজের নামে পরকীয়ার অভিযোগ উঠতেই সমস্তটা অস্বীকার করে নিয়েছিলেন কাঞ্চন মল্লিক। একইভাবে ওই জনপ্রিয় অভিনেত্রী তথা শ্রীময়ী চট্টরাজ নিজেও কোন সম্পর্কের কথায় স্বীকার করেনি। বরং নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলে দাবি করেছিলেন।

কখনো আবার নিজেদের বলেছিলেন ভাই বোন। অবশেষে ২০২৪ সালের ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসের দিনে একে অপরের সঙ্গে আইনি দিয়ে সেরে নেন কাঞ্চন এবং শ্রীময়ী। ইতিমধ্যেই হয়ে গিয়েছে সামাজিক বিয়ে।

একদিন রোগা পাতলা চেহারার মানুষ কাঞ্চন তার উপরে, আবার যাকে বিয়ে করেছেন সেই অভিনেত্রী ২৭ বছরের ছোট কাঞ্চনের থেকে। এটা আবার কাঞ্চনের তিন নম্বর বিয়ে। তবে কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিংকি এবং পুত্র ওশ তার বাবাকে ক্ষমা করে দিয়েছে। ওশ তাঁর মা পিঙ্কিকে বলেছেন, “বাবাকে ব্লেস করো।”

আরও পড়ুন : জন্মের আগেই সন্তানের নামকরণ করলেন দীপিকা-রণবীর!

পিঙ্কি বলেছেন, “আমার ভাল লাগছে এটা ভেবে যে, শেষমেশ দু’জন প্রাপ্তবয়স্ক ব্যক্তি একে-অপরকে স্বীকার করেছেন এবং বিষয়টাকে আইনি স্বীকৃতি দিয়েছেন। এটা খুব দরকার ছিল। আমি আশা করি কাঞ্চন এই বিয়েটায় যেন সুখী হয়।” যদিও পিঙ্কির বন্ধুরা নাকি পিঙ্কিকে ধমক দিয়ে বলেছেন, “ভুলে গেলি পিঙ্কি কাঞ্চন তোর সঙ্গে কী করেছে…?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh