টলিউড

“মা তুমি আমাকে ছেড়ে চলে যাবে?” রচনার ভোটে দাঁড়ানোয় কি বলল ছেলে প্রনীল? জানালেন রচনা

“দিদি নম্বর ১” রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় এবারের লোকসভা নির্বাচনে লড়ছেন হুগলি থেকে। তৃণমূলের হয়ে লড়ছেন তিনি। একদিকে সঞ্চালনার কাজ অন্যদিকে রাজনীতি।

দুই দিক একসাথে সামলাবেন তিনি। শুধু তাই নয়, পাশাপাশি ছেলে প্রনীলের দেখাশোনার বিষয়েও রয়েছে। এই মুহূর্তে সঞ্চালিকা, অভিনেত্রী, রাজনীতিবিদ এবং মা হিসেবে কেমন অনুভূতি হচ্ছে রচনার? কি বলছেন ছেলে? সেই নিয়ে কথা বললেন রচনা ব্যানার্জি।

সাক্ষাৎকারে রচনা রাজনীতিতে নেমে তার ভালো লাগার কথাই জানিয়েছেন। তিনি জানিয়েছেন, রাজনীতিতে তার কোন অভিজ্ঞতা নেই। তবে নতুন চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন তিনি।

আরও পড়ুন : আইবুড়ো ভাতে আকন্দ ফুলের মালা কি কাজে লাগে?-শ্রীময়ীর আইবুড়ো ভাতে আকন্দ ফুলের মালা পরা ছবি দেখে শুরু হলো ট্রোল!

শুধুমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই রাজনীতিতে এসেছেন রচনা। একজন মহিলা মুখ্যমন্ত্রীকে শ্রদ্ধা জানানোটাও নিজের কর্তব্য বলে মনে করেন তিনি। তবে নির্বাচনে লড়ার বিষয়ে সিদ্ধান্ত নিতে এগিয়ে যথেষ্ট দেরি হয়েছে রচনার।

রচনা জানান,”গত ১ মাস ধরে এটা নিয়ে আলোচনা চলছিল। আমি দিদিকে অনেক হয়রান করেছি, একবার হ্যাঁ বলেছি, একবার না বলেছি। কনফিউসড ছিলাম, কারণ আমার ছেলে টুয়েলভে পড়ছে। ওকে সময় দিতে পারব কিনা সেটা ভয় ছিল, তবে দিদির কথায় জাদু আছে।”

তবে মায়ের লোকসভা নির্বাচনে লড়ার বিষয়ে কি সত্যিই খুশি ছেলে প্রণীল? রচনা জানিয়েছেন, তার ছেলে এই সিদ্ধান্ত একেবারেই খুশি নন। প্রণীল রচনাকে বলেছে,”‘মা তুমি আমাকে ছেড়ে চলে যাবে?” মা হিসেবে রচনা ছেলেকে বলেছেন,”এবার থেকে হুগলিতে থাকতে হবে, তবে তোমার পাশে আমায় সবসময় পাবে”।

রচনার কথায়, উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার পর বিদেশে পড়তে চলে যাবে তার ছেলে। সেই সময়টা নিজস্ব দুনিয়া তৈরি হবে ছেলের। ওই সময় আবার রচনা রাজনীতি করার সুযোগটা পাবেন না। তাই এই নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছেন তিনি। বহু অভিনেত্রী এমন রয়েছেন যারা জয়লাভের পর রাজনীতিকে ফাঁকি দিয়েছেন।

আরও পড়ুন : “চতুর্থ বার বিয়ে করতে চলেছেন নাকি?” শিবরাত্রি ব্রত করতে গিয়ে হাসির খোরাক শ্রাবন্তী

সেক্ষেত্রে রচনা মনে করেন, কম বয়সের রাজনীতিতে এলে সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে। ৩০ বছর বয়সে অনেক কিছু এক্সপ্লোর করার থাকে। সেক্ষেত্রে কোন দোষ নেই। রাজনৈতিক কোনো পদে সেখানে ব্যালেন্স করে চলাটা মুশকিল। তবে রাজনীতিকেই প্রায়োরিটি করবেন বলে জানিয়েছেন রচনা। এক্ষেত্রে তিনি ১০০ শতাংশ চেষ্টা করবেন।

হুগলিতে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন তৃণমূলের রচনাব বন্দ্যোপাধ্যায়। নির্বাচনে জয়লাভ করলে মহিলাদের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন রচনা। তবে যদি হেরে যান তাহলে শুটিং আর সংসার তো রয়েছে, জানিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh