টলিউড

আইবুড়ো ভাতে আকন্দ ফুলের মালা কি কাজে লাগে?-শ্রীময়ীর আইবুড়ো ভাতে আকন্দ ফুলের মালা পরা ছবি দেখে শুরু হলো ট্রোল!

বর্তমান যুগের এমন‌ই হাওয়া যে, কিছু একটা পেলেই মানুষ ট্রোলিং করতে শুরু করেন, ঠিক যেমন শ্রাবন্তী কত বড় অভিনেত্রী তা নিয়ে আলোচনা না করে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের বিয়ে ডিভোর্স এই নিয়ে মানুষ ট্রোলিং শুরু করেন। শ্রাবন্তী চ্যাটার্জী যদিও এই সমস্ত ট্রোলিংকে খুব একটা পাত্তা দেন না। ঠিক সেই রকম ভাবেই কাঞ্চন শ্রীময়কে নিয়েও বর্তমানে ভীষণ মাত্রায় ট্রোলিং হয়।

কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই একে অপরকে ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন, কাঞ্চনের এর আগে দুটো বিয়ে ছিল তাই এই বিয়েটা তার তৃতীয় বিয়ে। তবে তৃতীয়বার বিয়ে করেছেন বলেই তাদের জীবন নিয়ে ট্রোলিং করার অধিকার জন্মে যায় না মানুষের। কারণ কাঞ্চন এবং শ্রীময়ী যাই করে থাকুন না কেন সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার, তাদের ব্যক্তিগত

আরও পড়ুন : “চতুর্থ বার বিয়ে করতে চলেছেন নাকি?” শিবরাত্রি ব্রত করতে গিয়ে হাসির খোরাক শ্রাবন্তী

ব্যাপার তারা কীভাবে তাদের জীবন যাপন করবেন এবং তারা কিভাবে একে অপরের সাথে ভালো থাকবেন, কিন্তু তা সত্ত্বেও কিছু মানুষ তাদের নিয়ে সমালোচনা করেন তাদের নিয়ে ট্রোলিং করেন, কিছু মানুষ আবার এই সমস্ত ট্রোলিং এর প্রতিবাদও করেন। অনেকেই মনে করেন যে কাউকে ভালো না লাগলে তাকে এড়িয়ে যাওয়া ভালো ট্রোলিং করার চাইতে।

সম্প্রতি কাঞ্চন এবং শ্রীময়ীর বিয়ের ইনভিটেশন কার্ডে মিডিয়া এবং পার্সোনাল সিকিউরিটিজ দের প্রবেশে নিষেধাজ্ঞা নিয়ে তুমুল মাত্রায় ট্রোলিং হয়েছিলো। সম্প্রতি দেখা যাচ্ছে শ্রীময়ীর আইবুড়ো ভাতের ছবি নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।

আসলে শ্রীময়ী আইবুড়ো ভাত খেতে বসে আকন্দ ফুলের মালা গলায় পড়েছেন! ক্ষেত্রবিশেষে কোন কোন অঞ্চলে এটা রিচুয়াল্স এটা না জেনেই অনেকেই শুরু করেছে trolling।

আরও পড়ুন : ব্রেন স্ট্রোক থেকে সেরে উঠতেই ছেলে-বউমার সঙ্গে ট্যুরে মহাগুরু! কোথায় বেড়াতে গেলেন? রাখলেন সাসপেন্স

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
জাতি কি জানতে চায় জানি না, আমি জানতে চাই আইবুড়ো ভাতে আকন্দ ফুলের মালা কি কাজে লাগে?”একজন নেটিজেন কমেন্টে বক্সে লিখেছেন যে,“হ্যাঁ অনেকের বিয়েতে আকন্দ ফুলের মালা ব্যাবহার হয়। বিশেষ করে বাঁকুড়া, পুরুলিয়া, বর্ধমান এইসব জায়গায় ব্যবহার করা হয়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh