টলিউড

“চতুর্থ বার বিয়ে করতে চলেছেন নাকি?” শিবরাত্রি ব্রত করতে গিয়ে হাসির খোরাক শ্রাবন্তী

কটাক্ষ যেন পিছু ছাড়ে না তাঁর। টলিপাড়ার এই অভিনেত্রী আর কটাক্ষ যেন সমার্থক। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে। তাঁ ব্যক্তিগত জীবন নিয়ে এমন কোন দিন নেই যে চর্চা চলে না।

অভিনেত্রী যাই করুন না কেন, সেই নিয়ে শুরু হয়েছে সমালোচনা। তবে সমালোচনায় খুব একটা পাত্তা দেন না তিনি। এবার শিবরাত্রি ব্রত পালন করতে গিয়ে কু কথার সম্মুখীন হলেন তিনি। কিন্তু হঠাৎ করে শিবরাত্রি পালন করতে গিয়ে কেন এমনটা হল তাঁর সাথে?

জানা গিয়েছে যে, শিবরাত্রির সন্ধ্যায় কাছাকাছি একটি শিব মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন দেবাদীদের মহাদেবের মাথায় জল ঢালেন তিনি। নীল রঙের ঢাকাই শাড়ি পড়ে দেখা গেল অভিনেত্রীকে।

 

সবকিছু এতক্ষণ ঠিকই ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও পোস্ট করতেই একের পর এক কটাক্ষের শিকার হতে হলো শ্রাবন্তীকে। তিন তিনবার বিয়ে ভেঙে যাওয়া নিয়ে আক্রমণ করে বসলেন নেটিজেনরা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওর কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছেন, “চতুর্থ বার বিয়ে করতে চলেছেন নাকি? শিবের মাথায় জল ঢালা নিয়ে হঠাৎ এত ব্যাকুল হয়ে উঠলেন কেন?”

অন্য একজন লেখেন, “আবারও বর চাই নাকি আপনার?” তবে বরাবরের মতো এই সমস্ত কথা নিয়ে কোন উত্তর দেননি শ্রাবন্তী। শান্ত থেকেছেন পুরো ব্যাপারটা নিয়ে। কারণ অন্যের কথাই রেগে যাওয়ার মত মানুষ তিনি নন।

প্রসঙ্গত, উত্তর পাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক তৃতীয়বার বিয়ে করেছেন হাঁটুর বয়সী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। কাঞ্চনকে আক্রমণ করতে গিয়ে শ্রাবন্তির প্রসঙ্গ টেনে আনেন অনেকেই।

আরও পড়ুন : “এরম প্রশ্ন করে কোনও মশলা পাওয়া যাবে না।” প্রেমের প্রসঙ্গ উঠতেই রেগে লাল সৌমি তৃষা

কাঞ্চনের এটি তিন নম্বর বিয়ে। সেই কারণেই দুজনের মধ্যে তুলনা করা হয়েছে। কখনো আবার অশ্লীল ভাষায় শ্রাবন্তীকে আক্রমণ করা হয়েছে। কাঞ্চনের বিয়েতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। তাতে যেন সেই কটাক্ষের আগুনে ঘি পড়েছে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন ,“এ সব নিয়ে আমার কোনও কথা বলার নেই। একটাই কথা বলব, লাইফ মুভস অন। জীবন এগিয়ে যায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh