টলিউড

“এরম প্রশ্ন করে কোনও মশলা পাওয়া যাবে না।” প্রেমের প্রসঙ্গ উঠতেই রেগে লাল সৌমি তৃষা

একসময় জি বাংলার পর্দায় মিঠাই নামক সিরিয়ালের মধ্য দিয়ে সকলের নজরে আসেন সৌমিতৃষা কুন্ডু। আপামর বাঙালি তাকে মিঠাই নামেই চেনে। মিঠাই সিরিয়াল শেষ হয়ে গেলেও, অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এক ফোটাও কমেনি। বরং উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে তার জনপ্রিয়তা। তবে টেলিভিশন পর্দার অভিনেত্রী হওয়ার পরেও তার একটি পরিচয় হলো, তিনি দেবের নায়িকা। দেবের সঙ্গে প্রধান নামক একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

খুব বেশি দিন হয়নি ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। শুধু বাংলা নয় বাংলাদেশের মাটিতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। পর্দায় তো তিনি দেবের নায়িকা হিসেবে অভিনয় করেছেন।

আরও পড়ুন : “কেউ আসে না আমার খেলা দেখতে, জয় দেখতে, বাবাও না, মাও না!” লড়াইয়ের কথা লিখলেন মিলি

কিন্তু বাস্তব জীবনে কি সৌমিতৃষার এমন কেউ রয়েছে, যাকে তিনি মনে প্রাণে ভালোবাসেন? বর্তমানে কি প্রেম করছেন তিনি? এবার এই সমস্ত কথার জবাব দিলেন অভিনেত্রী।

এবার নিজের প্রেম জীবন নিয়ে বড়সড়ো মন্তব্য করে বসলেন সৌমিতৃষা কুন্ডু। প্রেম জীবন সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, “এরম প্রশ্ন করে কোনও মশলা পাওয়া যাবে না। সে কথা আমি বলে দিতে পারি।”

এমনিতেই স্পষ্টবাদী হিসেবে সৌমিতৃষার নাম রয়েছে। সেই কারণে তিনি জানিয়ে দিয়েছেন প্রেম নিয়ে আপাতত তার কোন আগ্রহ নেই। এমনকি ভ্যালেন্টাইন্স ডে নিয়েও কোন মাথা ব্যথা নেই তার। বর্তমানে তিনি এইসব নিয়ে কিছু ভাবছেন না আপাতত কাজটাই হলো তার ধ্যান জ্ঞান। তাই মন দিয়ে ক্যারিয়ার সামলাতে চান।

নিজের ক্যারিয়ার সামলানোর জন্য আজ পর্যন্ত সৌমিতৃষার জন্য যা সমন্ধ এসেছে সবটাতেই না করে দিয়েছেন তিনি। তবে বাস্তবে কারোর সঙ্গে প্রেম না করেও সৌমিতৃষার জীবনে প্রেম রয়েছে। আর সেটা হলো ঈশ্বর প্রেম।

আরও পড়ুন : দুবাইয়ের হাসপাতালে মিমি চক্রবর্তী! অসুস্থ মিমির পোস্ট দেখে উদ্বেগে ভক্তরা

বলা ভালো কৃষ্ণ প্রেম। ভগবান শ্রীকৃষ্ণের ভীষণ বড় ভক্ত সৌমিতৃষা। জন্মদিনের দিনটা বৃন্দাবনে কাটিয়েছেন তিনি। এছাড়াও লোকনাথ বাবার বড় ভক্ত অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh