টলিউড

দুবাইয়ের হাসপাতালে মিমি চক্রবর্তী! অসুস্থ মিমির পোস্ট দেখে উদ্বেগে ভক্তরা

টলি করার জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। মাঝে মাঝে বিভিন্ন বিষয় নিয়ে শিরোনামে উঠে আসেন তিনি। কিছুদিন আগে সাংসদ পদ ছেড়ে দেওয়ার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে শিরোনামে এসেছিলেন।

তবে বেশ কয়েকদিন ধরেই সমস্যায় রয়েছেন মিমি ইতিপূর্বে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে বোঝা গিয়েছিল সেই কথা। তবে এবার দুবাইয়ের হাসপাতলে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু ঠিক কি অসুখ করেছে অভিনেত্রীর?

দুবাইয়ে গিয়ে সোশ্যাল মিডিয়ায় সেখানকার কিছু সুন্দর সুন্দর ছবি পোস্ট করেছেন মিমি। তবে তার পাশাপাশি চিকিৎসার একটি ফর্মের ছবিও দেখা গিয়েছে। তাই সকলেই বেশ চিন্তিত হয়ে পড়েছেন মিমি চক্রবর্তীর শারীরিক অবস্থান নিয়ে।

মিমির ইনস্টাগ্রামে নজর রাখলেই দেখা যাবে,‘কাইরোপ্রাকটিক’ চিকিৎসার ফর্ম ফিলাপ করছেন তিনি। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘Intence Cairopractic’।

 

 

View this post on Instagram

 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

আসলে ‘Intence Cairopractic’ হলো এক ধরনের থেরাপি। মূলত মেরুদণ্ড, ঘাড় এবং শরীরের অস্থি সংক্রান্ত যেকোনও চিকিৎসার জন্য এই থেরাপি ব্যবহার করা হয়। তাই মনে হচ্ছে কাইরোপ্রাকটিক এডজাস্টমেন্ট থেরাপি করাতে দুবাই গিয়েছেন মিমি। এটি স্নায়ুর ব্যথা এবং পেশিতে সমস্যা হলে অস্ত্রোপচার ছাড়াই এমন এক চিকিৎসা পদ্ধতি।

এটি দ্রুত যন্ত্রণা লাঘব করতে সাহায্য করে। মূলত মেরুদন্ড, ঘাড়, হাড়, জয়েন্ট এবং শরীরের বিভিন্ন পেশির চিকিৎসা করতেই ‘কাইরোপ্র্যাকটিক’ থেরাপি ব্যবহার করা হয়।

আরও পড়ুন : জন্মের আগেই সন্তানের নামকরণ করলেন দীপিকা-রণবীর!

ইতিপূর্বে জানুয়ারি মাস নাগাদ মাইগ্রেনের ব্যথা নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছিলেন মিমি চক্রবর্তী।। সেখানে সোফায় গা এগিয়ে বসে থাকতে দেখা গিয়েছিল তাকে। চোখে মুখে ছিল অস্বস্তির ছাপ। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিলই নয়, একেবারে অসম্ভব।”

মাইগ্রেনের যন্ত্রণায় তিনি যে ছটফট করছেন তারই ইঙ্গিত মিলেছিল। তবে এত কিছুর মধ্যেও কাজ চালিয়ে গিয়েছিলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh