টলিউড

গা ভর্তি সোনায় সোহাগা শ্রীময়ী! তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর গয়নার সম্ভারে কি কি ছিল ? দেখুন

কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ গত ২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে দিনে আইনি বিয়ে হয়ে গিয়েছিল দুজনের। শ্রীময়ীর কথায় পুরো বিয়েটাই ছিল তার কাছে সারপ্রাইজ এর মত।

তবে সামাজিক বিয়ের জন্য প্ল্যানিং করে আত্মীয়-স্বজন পরিবার বন্ধু বান্ধবদের নিয়ে আয়োজন করা হয়েছিল। টুকটুকে লাল বেনারসিতে রাঙা বউ শ্রীময়ী। কাঞ্চনের তৃতীয় স্ত্রীর থেকে যেনো চোখ ফেরানো দায়।

বিয়েতে গা ভর্তি করে সোনার গহনায় সেজে উঠেছিলেন কাঞ্চনের তৃতীয় শ্রীময়ী। দুই হাতে ছিল মোটা মোটা চূড়, বালা। গলায় ছয়টি হার। দুই হাত মিলিয়ে চার-পাঁচটি আংটি। কানে ছিল কানবালা। সবমিলিয়ে একেবারে যেন অনন্যা তিনি। কাঞ্চনের তৃতীয়বার বিয়ে হলেও শ্রীময়ী অবশ্য প্রথমবার বিয়ে করলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Shrayonika (@shrayonika._.sprinkles_)

একেবারে প্রথম দিকে অভিনেত্রী অনিন্দিতা দাসকে বিয়ে করেছিলেন কাঞ্চন। তবে সেই দাম্পত্য ৭ বছরের মাথায় ভেঙে যায়। প্রাক্তন স্বামীর থেকে এক টাকাও নেননি তিনি।

বয়স তখন কম ছিল। তারপর অনিন্দিতা কাঞ্চনের বিবাহ ভেঙে যায়। এরপর কাঞ্চনের জীবনে আসেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। বিয়েও করেন। বিয়ের কয় বছরের মধ্যে পুত্র সন্তানের জন্ম হয়। তবে ২০২১ সালে কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগের পাশাপাশি শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন পিঙ্কি।

সম্প্রতি দুজনের ডিভোর্স হয়ে যাওয়ার কয়েক দিনের মধ্যে কাঞ্চন আর শ্রীময়ীর আইনি বিয়ে হয়। এখন অবশ্য সামাজিক বিয়েও সেরে ফেলেছেন তারা। ৬ই মার্চ রিসেপশন রয়েছে। বিয়েতে মিডিয়ার প্রবেশ অধিকার ছিল না।

আরও পড়ুন : দুবাইয়ের হাসপাতালে মিমি চক্রবর্তী! অসুস্থ মিমির পোস্ট দেখে উদ্বেগে ভক্তরা

রিসেপশনেও থাকছে না। তার জন্য অবশ্য দুঃখ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রীময়ী। মিডিয়ার প্রবেশের অধিকার না থাকলেও অবশ্য সোশ্যাল মিডিয়া জুড়ে কাঞ্চন আর শ্রীময়ীর বিয়ের ছবি দেখেননি এমন কেউ নেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh