টলিউড

গা ভর্তি সোনায় সোহাগা শ্রীময়ী! তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর গয়নার সম্ভারে কি কি ছিল ? দেখুন

মাত্র দু’দিন আগে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন মল্লিক যেমন টলিউডের জনপ্রিয় অভিনেতা, ঠিক তেমনি টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রীময়ী।

কাঞ্চনের বয়স ৫৩ বছর, আর অন্যদিকে পাত্রী শ্রীময়ী চট্টরাজ মাত্র ২৭ বছরের। দুজনের বয়সের মধ্যে অনেক ফারাক। তবুও একে অপরকে সারা জীবনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। এরকম অসমবয়সী বিবাহের কারণে দুজনকেই প্রচুর কথা শুনতে হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

দিদি নাম্বার ওয়ানে এসে একবার নিজের পছন্দের পুরুষ সম্পর্কে সবটাই জানিয়েছিলেন শ্রীময়ী। সেবার রচনা বন্দ্যোপাধ্যায় শ্রীময়ীকে তার স্বপ্নের রাজকুমার সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। সেই সময় শ্রীময়ী উত্তর দিয়েছিলেন, “মনের মানুষ বা স্বপ্নের রাজকুমার নেই। তবে আমি চাই আমার বর একটু বয়স্ক হোক”।

সেদিন শ্রীময়ীর মন্তব্য শুনে হেসে গড়াগড়ি খেয়েছিলেন সকলেই। তারপর অভিনেত্রী ব্যাখ্যা করে জানান তার কেন এমন মানুষ পছন্দ। শ্রীময়ী আরো বলেন,”হ্যাঁ, বয়স্ক হলে আমায় কেয়ার করবে।

বাবাগো বাছাগো করবে। সেটাই আমার পছন্দের।” নিজের সেই ইচ্ছে পূরণ করেছেন অভিনেত্রী। গত ২ মার্চ সন্ধ্যায় বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনের উপস্থিতিতে কাঞ্চনের গলায় মালা দিয়েছেন তিনি।

বিয়েতে কোন জামা কাপড় পড়বেন কিংবা কি গহনা পড়বেন, এমনকি নিজের বেনারসি শাড়ির ডিজাইন নিজের স্থির করেছিলেন শ্রীময়ী। সেই বিষয়ে কারোর ওপর এই ভরসা ছিল না অভিনেত্রীর।

আরও পড়ুন : গা ভর্তি সোনায় সোহাগা শ্রীময়ী! তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর গয়নার সম্ভারে কি কি ছিল ? দেখুন

তবে তার পছন্দ জেনে হাত খারাপ নয় সেটা বোঝা গেল বিয়ের রাতে। গা ভর্তি সোনার গয়না লাল টুকটুকে বেনারসি সোনার মুকুট আকন্দ ফুলের মালা পড়ে মেলায় সেজেছিলেন নববধূ। সাদা ধুতি পাঞ্জাবিতে সেজেছিলেন কাঞ্চন। বিয়ের মেনুতেও ছিল বাঙালি আনার ছোঁয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh