বলিউড

জন্মের আগেই সন্তানের নামকরণ করলেন দীপিকা-রণবীর!

বলিউডে যেমন বিয়ের সানাই বেজেছে ঠিক সেই সঙ্গে মাতৃত্বের ও পিতৃত্বের স্বাদ সদ্য পেয়েছেন বা পেতে চলেছেন এমন গল্প ও শোনা যাচ্ছে চারিদিকে। সম্প্রতি ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করেছে অনুষ্কা এবং বিরাটের দ্বিতীয় সন্তান। তাঁদের প্রথম কন্যা ভামিকার পর এবার তাঁদের কোল আলো করে এসেছে তাঁদের ছেলে অকায়। যদি ও এখন ও পর্যন্ত তাঁরা তাঁদের সন্তানের মুখ দেখাননি। এবার তাঁদের পরে বলিউডে ফের এল খুশির বার্তা।

সম্প্রতি বৃহস্পতিবার অর্থাৎ ২৯ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেছেন বলিউডের এই জনপ্রিয় তারকা জুটি। আর সেই জুটি হল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এবার এই জুটির ও কোল আলো করে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। তাঁরা জীবনে প্রথম মাতৃত্বের ও পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন। আগামী সেপ্টেম্বর মাসেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁরা নিজেরাই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন‌।

আরও পড়ুন : ‘বিছানা, সোফা, সব জায়গাতেই আমি পারি’, কি পারার কথা বললেন শ্রীময়ী!

আর এই খবর প্রকাশ্যে আসতেই তারপর থেকে একের পর এক শুভেচ্ছা বার্তায় এই তারকা জুটিকে ভরিয়ে দিচ্ছে নেটদুনিয়া। এর আগে একাধিক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেছিলেন যে প্রথম থেকেই তিনি সন্তান বেশ পছন্দ করেন। এই মর্মে একাধিক জায়গায় মুখ ও খুলেছিলেন তিনি। অভিনেত্রী বলেছিলেন, আমি শিশু ভীষণ পছন্দ করি।

এর পাশাপাশি তিনি আরও জানিয়ে বলেছিলেন, সন্তান জন্ম না দিলে তাঁর কাছে জীবনটাই অসমাপ্ত থেকে যায়। একবার এক সাক্ষাৎকারে রণবীর সিং জানিয়ে ছিলেন তাঁরা সন্তানের পরিকল্পনা করে রেখেছিলেন অনেক আগে থেকেই।

তাঁরা নাকি সন্তানের নামের একটি তালিকা ও তৈরি করে রেখেছেন। রণবীর সিং জানিয়েছিলেন, তিনি অনেক আগেই স্থির করে ফেলেছিলেন তাঁর সন্তানের নাম কী হবে। এক সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং বলেছিলেন, “আমি তো নামের একটা লিস্ট তৈরি করছি। সন্তান হলে নাম রাখব সৌর্যবীর সিং।”

সৌর্যবীর নামের অর্থ হল সাহস অর্থাৎ যিনি সাহসী, শক্তির রূপ। যদিও রণবীর সিং তখন জানিয়েছিলেন তিনি কন্যা সন্তানই চান। তাঁর কথায় কন্যা সন্তান অনেক বেশি পরিবার কেন্দ্রিক হয়ে থাকে। তিনি বরাবরই নারী শক্তিতে বিশ্বাসী। এক ইভেন্টে এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। সন্তান প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, “আমি শিশু ভীষণ পছন্দ করি।

আমি যদি এই পেশায় না থাকতাম, তবে এমন কোন ও পেশার সঙ্গে নিজেকে যুক্ত রাখতাম, যেখানে শিশুরা আমার চারপাশে ঘুরবে। মৃত্যুর আগে আমি একটা বিষয় করতে চাই, আর তা হল অনেক সন্তানের জন্ম দেওয়া। আমার মনে হয়, সন্তান ছাড়া একটি মানুষ পরিপূর্ণ হয় না। তাই আমি অনেক সন্তানের জন্ম দিতে চাই।”

আরও পড়ুন : দাঁড়িয়েও নাকি ঘুমাতে পারেন কাঞ্চন! স্বামী কাঞ্চনকে নিয়ে এ কোন সত্যি প্রকাশ করলেন মিসেস মল্লিক?

এবার বিয়ের ছয় বছরের মাথায় পরিবার এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা তাঁরা বহু আগে থেকেই করে রেখেছিলেন বলে জানিয়েছেন এই জুটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh