টলিউড

‘বিছানা, সোফা, সব জায়গাতেই আমি পারি’, কি পারার কথা বললেন শ্রীময়ী!

অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আগামী ৬ মার্চ। বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে জোর কদমে। কাঞ্চনের আগে দু-দু দুটো বিয়ে না টিকলেও, তৃতীয় বিয়ে নিয়ে আশাবাদী অভিনেতা। ইতিমধ্যেই শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন। এবার সামাজিকভাবে গলায় মালা আর সিঁথিতে সিঁদুর দেওয়ার পালা। বহুদিনের ভালবাসা পরিণতি পেতে চলেছে।

আরও পড়ুন : “নীল প্লিজ নিজেকে রণবীর সিং ভেবে বোসো না”, ফ্যাশনেবল লুকে তুমুল ট্রোলল্ড নীল

টেলিভিশন জগতের খুবই পরিচিত মুখ অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ। কাঞ্চনের সঙ্গে অভিনেত্রীর আলাপ কাজের সূত্রে। তবে ধীরে ধীরে সেই আলাপ প্রেমের রূপ নেয়। মুম্বাইয়ের ডিজাইনার বন্ধুকে দিয়ে বিয়ের পোশাক ডিজাইন করাতে চেয়েছিলেন শ্রীময়ী। তবে সময়ের অভাবে আর সে সব কিছু হয়নি। আগামী ৬ই মার্চ হো-চি-মিন সরণির গ্যারেলিয়া ১৯১০ তে বসবে বিয়ের আসর।

এবার ভাইরাল হলো হবু কনের পুরনো একটি সাক্ষাৎকার। শ্রীময়ী তখন জানিয়েছিলেন যে, তিনি ভীষণ ঘরোয়া স্বভাবের। সেভাবে পার্টি করতে ভালোবাসেন না। কাজ করতে ভালোবাসেন। আর বাড়ি ফিরে পরিবারকে নিয়ে সময় কাটাতে ভালোবাসেন তিনি। পাশাপাশি ভীষণ ঘুমাতে ভালোবাসেন শ্রীময়ী।

যেখানে-সেখানে ঘুমিয়ে পড়ার ক্ষমতা অভিনেত্রীর। তিনি একবার বলেছিলেন, “বিছানা, সোফা, সব জায়গাতেই আমি পারি ঘুমিয়ে পড়তে। পাশে যদি জোরে-জোরে আওয়াজও হয় আমি নির্দ্বিধায় পারি ঘুমিয়ে পড়তে। আমার কোনও অসুবিধাই হয় না।”

আরও পড়ুন : স্বয়ম্ভু নয়, জগদ্ধাত্রীর জীবনে অন্য বসন্ত! ছবি পোস্ট করে নিজেই বিস্তারিত জানালেন অঙ্কিতা

মেহেন্দি-সংগীতের অনুষ্ঠান হয়ে গিয়েছে শ্রীময়ীর। আইবুড়ো ভাতের অনুষ্ঠান হয়ে গিয়েছে। শ্রীময়ীর বাড়িতেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমলা লেহেঙ্গার সেজেছিলেন তিনি। দুই বাড়ির পক্ষ থেকেই আলাদা আলাদা করে আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছিল। ধূসর পাঞ্জাবির উপর লাল সুতোর কাজ করা পোশাকে দেখা গেল কাঞ্চনকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh