বাংলা সিরিয়াল

স্বয়ম্ভু নয়, জগদ্ধাত্রীর জীবনে অন্য বসন্ত! ছবি পোস্ট করে নিজেই বিস্তারিত জানালেন অঙ্কিতা

“জগদ্ধাত্রী” ধারাবাহিকের অঙ্কিতা মল্লিককে এখন সকলেই চেনেন। একদিকে জ্যাস সান্যালের মারকাটারি অ্যাকশন, আর অন্যদিকে বাড়ির বউ হিসেবে সমান হাতে কাজ করা। সব মিলিয়ে জগদ্ধাত্রী জ্বরে কাঁপছে আট থেকে আশি।

এই ধারাবাহিক শুরু হওয়ার একেবারে প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করতে শুরু করে। এখনো সেই ধারা অব্যাহত রয়েছে। গত কয়েক মাস ধরে টিআরপি তালিকায় একেবারে এক নম্বরে রয়েছে জগদ্ধাত্রী।

তবে আজকাল যেনো একটু বেশি নজরকাড়া জগদ্ধাত্রী-স্বয়ম্ভূর অনস্ক্রিন রসায়ন। তাঁদের অফস্ক্রিন সম্পর্ক নিয়েও ব্যাপক চর্চা দর্শক মহলে। স্বয়ম্ভু চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। তারকা জুটি প্রেমের গুঞ্জন অনেক সময় সত্যি হয়।এরই মাঝে অঙ্কিতার সঙ্গে আরও এক ব্যক্তিকে নিয়ে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। নেপথ্যে সোনার সংসার অ্যাওয়ার্ড।

আরও পড়ুন : পথ দুর্ঘটনায় প্রাণ গেল জনপ্রিয় অভিনেত্রীর! শোক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

বিগত দু-দিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে অঙ্কিতাক্র ব্যাপক চর্চা শুরু হয়েছে। টলিগঞ্জের জনপ্রিয় ফোটোগ্রাফারের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে এই চর্চার সূত্রপাত একটি পোস্ট থেকে।

সুদীপ্ত সম্প্রতি সোনার সংসারে অঙ্কিতার অ্যাওয়ার্ড হাতে নিয়ে একটি ছবি পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন ইনস্টাগ্রামে। সেই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন অঙ্কিতা। তাই সোজা হিসেব মেলাতে শুরু করেছেন দর্শকরা।

তবে আসল সত্যিটা নিজেই জানালেন অঙ্কিতা। তাঁর কথায়, “সুদীপ্ত (চন্দ) আমার খুব ভালো বন্ধু। আসলে ও আমার চেয়ে বয়সে অনেকটাই বড়। আমি ওকে ব্রো বলে ডাকি। সম্প্রতি ও মুম্বই চলে যাচ্ছিল, সেখান আমি একটা কমেন্ট করেছিলাম, পরে লোকের বুঝতে সুবিধা হওয়ার জন্য ব্রো-টাকে এডিট করে ব্রাদার করে দিয়েছিলাম, সেগুলো লোকে দেখতে পায় না!”

প্রসঙ্গত উল্লেখ্য, অঙ্কিতা এবার সোনার সংসার ২০২৪-এর মঞ্চে ঝড় তুলেছেন। সেরা নায়িকার পুরস্কার জিতেছেন তিনি। স্বয়ম্ভূর সঙ্গে সেরা জুটি এবং জি ফাইভের মোস্ট পপ্যুলার ফেস নির্বাচিত হয়েছেন অঙ্কিতা। এই সাফল্যের প্রসঙ্গে অঙ্কিতা বলেন, “আমাদের জগদ্ধাত্রী টিম অনেক পুরস্কার পেয়েছে। সেটা বেশি আনন্দের।

আরও পড়ুন : মনের কথাটা আবার জমে উঠেছে! পরাগ শিমুলের আবার বিয়ে পুতুলের নতুন সংসার বিপাশার জীবনের ঝড় সব নিয়ে জমজমাট!

জগদ্ধাত্রী পরিবার ১০টা পুরস্কার পেয়েছে। ভীষণ ভালো লাগছে। সোনার সংসারের জন্য আমরা একটা গোটা বছর অপেক্ষা করি। এটা বিরাট সম্মান। দর্শকদের ভালোবাসা অ্যাওয়ার্ডের থেকেও বেশি, তবে স্টেজে দাঁড়িয়ে অ্যাওয়ার্ড নিতে সবার ভালো লাগে। ভীষণ ভালো লাগছে। আমার জন্য বড় পাওনা আমি সেরা নায়িকার অ্যাওয়ার্ডটা বুম্বাদার হাত থেকে নিয়েছি। সেটা আমার জন্য বিরাট ব্যাপার”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh