বাংলা সিরিয়াল

‘গাজাখোর নাটক একটা! একটার পর একটা হসপিটালে আসতেই থাকে! স্বামীরা ডাক্তার হলে যা হয় আরকি!’অনুরাগের নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন সূর্য দীপার গল্প, ওদের প্রেম ওদের রসায়ন দেখানো শুরু হয়েছিলো। কিন্তু সময়ের সাথে সাথে এই গল্পটা পুরো চেঞ্জ হয়ে যায় সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝিটাই যেন মেন প্লট হয়ে যায়!

তারপর মাঝখানে তাদের ভুল বোঝাবুঝি মিটলেও আবার সূর্য দীপাকে ভুল বুঝে দুই মেয়ে সোনা রূপাকে ছেড়ে চলে যায় প্রত্যন্ত গ্রামে। সেখানে ডাক্তার ইরার সাথে আলাপ হয় সূর্যের। ‌ সূর্য এবং ইরাকে কেন্দ্র করে সূর্যর নামে বদনাম পর্যন্ত রটে যায়। অন্যদিকে সোনা, রূপা এবং সেনগুপ্ত পরিবারকে নিয়ে দীপার নতুন লড়াই শুরু হয়।

রূপা প্রথম থেকে তার মায়ের লড়াই দেখে এসেছে তাই সে চেয়েছিলো তার মায়ের পাশে একজন কেউ সঙ্গী হিসেবে থাকুক তাই সে খুব করে চেয়েছিলো অর্জুন যেন ড্যাডি হয় দীপার পাশে দাঁড়ায়, সোনা , রূপা , প্রবীর সবার কথা শুনে অর্জুন ও নিজের মনের কথা দীপাকে বলে কিন্তু দীপা জানায় তার মনে শুধুই সূর্য আছে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে, অসুস্থ অবস্থায় দীপা হাসপাতালে ভর্তি হয়েছে।
সূর্য দীপাকে সেই অবস্থায় দেখে জানাচ্ছে এক্ষুনি ওটি রেডি করতে হবে।

অন্যদিকে অর্জুন এসে বলে এক্ষুনি দীপাকে ভর্তি করতে হবে। কিন্তু হাসপাতালে সব নার্সরা বলে এভাবে করা যাবে না এটা পুলিশ কেস। তখন অর্জুন বলে আমি বলছি ভর্তি করতে হবে। নার্সরা তখন বলে, আপনি কি ওনার হাসবেন্ড?

অর্জুন তখন বলে, হ্যাঁ।- বোঝাই যাচ্ছে যে দীপার প্রাণ বাঁচানোর জন্য অর্জুন এই মিথ্যে কথাটা বলেছে। কিন্তু সূর্য এই কথাটা শুনে আবার দূরে সরে যায় আর দীপাকে ভুল বোঝে।

আরও পড়ুন : স্বয়ম্ভু নয়, জগদ্ধাত্রীর জীবনে অন্য বসন্ত! ছবি পোস্ট করে নিজেই বিস্তারিত জানালেন অঙ্কিতা

এই প্রোমো দেখে অনেকেই অর্জুনকে দোষারোপ করছেন। বলছেন,অর্জুনের সবেতেই বাড়াবাড়ি, কি দরকার ছিলো এইসব বলার? সূর্যের ভুল বোঝাটা স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“গাজাখোর নাটক একটা।। একটার পর একটা হসপিটালে আসতেই থাকে,, স্বামীরা ডাক্তার হলে যা হয় আরকি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh