বাংলা সিরিয়াল

মনের কথাটা আবার জমে উঠেছে! পরাগ শিমুলের আবার বিয়ে পুতুলের নতুন সংসার বিপাশার জীবনের ঝড় সব নিয়ে জমজমাট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকের সাম্প্রতিক কালের একটি প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, পুতুলের বিয়ের দিন হাত থেকে হলুদের বাটিটা পরে গেলে সবাই যখন অমঙ্গল বলে চিন্তা করছে তখন পরাগের অ্যাক্সিডেন্টের খবর আসে। ‌পরাগের অ্যাক্সিডেন্টের খবর শুনে দৌড় লাগায় শিমুল।

অর্থাৎ এই প্রোমো দেখে বোঝা যায় যে,দিনশেষে পরাগের সাথেই মিল হবে শিমুলের। অন্যদিকে বিপাশর বর চন্দনদার একটা বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে যেটা শিমুল নিজের কানে শুনে ফেলে এবং তারপর সে চন্দন দার ফোন চেক করে সমস্ত চ্যাট পড়ে নেয়।

আরও পড়ুন : সম্পর্ক গুলোর গুষ্টির ষষ্ঠি করে ছেড়ে মেসো বোনঝির প্রেম দেখাচ্ছে!এ যেন লাভ বোনঝিয়ে আজকাল!

এরপর সুচরিতা , শীর্ষাকে সে সবটা খুলে বলে যদিও প্রথম থেকে সুচরিতা , শীর্ষারা সবটা বিশ্বাস করতে চায় নি। তবে শিমুল তাদেরকে সমস্ত টা খুলে বলে বুঝিয়ে বলে। এরপর বিপাশা কেউ তার জীবনের সম্পর্কে একটু আভাস দেয় সে নিয়ে সে। এরপর সকলকে সাথে নিয়ে শিমুল সেই ভদ্রমহিলার বাড়ি যায় এবং সেখানে গিয়ে শিমুল জানতে পারে যে চন্দনদার আর একটা বিয়ে এবং সন্তান আছে।

এই সমস্ত বিষয়গুলো আবার শিমুলের মধ্য দিয়েই প্রকাশ পেয়ে যায়। সমস্ত ঘটনার মধ্যে এইভাবে শিমুলকে গুরুত্ব দেওয়ার বিষয়টা দর্শকের বেশ মনে ধরেছে। পুতুলের বিয়ে ,পরাগের সাথে শিমুলের সম্পর্ক, বিপাশার জীবনের ঝড় সবদিকে শিমুলকে হাইলাইডেট করা হচ্ছে যে কারণে টিআরপিও অনেকটা বেড়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,,“মনের কথাটা আবার জমে উঠেছে
পরাগ-শিমুলের কি পরিণয় হবে? পুতুলের নতুন সংসারে কি ঘটতে চলেছে? বিপাশার জীবনে নতুন কি ঝড়? সবগুলোতেই শিমুলের উপস্থিতি রেখেছে।অনেক দিন পর মনে হচ্ছে একঘেয়িমিতা কেটে উঠলো।স্টোরির প্রতি আলাদা আকর্ষণ কাজ করে এখন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh