বাংলা সিরিয়াল

সম্পর্ক গুলোর গুষ্টির ষষ্ঠি করে ছেড়ে মেসো বোনঝির প্রেম দেখাচ্ছে!এ যেন লাভ বোনঝিয়ে আজকাল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকে ফ্যামিলি ড্রামা দেখানো হচ্ছে কিন্তু ফ্যামিলির ড্রামা দেখিয়েও যখন টিআরপি ইনক্রিজ হলো না।

তখন এই ধারাবাহিকে একটি নতুন ট্র্যাক নিয়ে আসা হলো। সেটা হলো বহু পরিচিত ত্রিকোণ প্রেমের ট্র্যাক। ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে শ্রাবণের দুই বোনঝি এবং দিদিকে শ্রাবণ নিজের বাড়িতে নিয়ে এসেছে কিন্তু শ্রাবণের বড় বোনঝির নজর ওমের দিকে।
ওম যখন শ্রাবণকে প্রপোজ করে একটা ডায়মন্ডের হার পরিয়ে দেয় তখন শ্রাবণের বোনঝি এসে সেই হারটা শ্রাবণের গলা থেকে খুলে নেয়।

এরপর শ্রাবন যে শাড়িটা পরে আছে সেই শাড়িটাও তার থেকে দাবি করে। আর বলে, এই শাড়িটা পরলে আমাকে সুন্দর লাগবে, তাই না ওম? অন্যদিকে ওমের নতুন মা তখন বলে, হারের মতো তোমার বোনঝি আবার ওমকেও চেয়ে বসবে না তো? এই প্রোমো দেখে ছি ছি করতে শুরু করেছেন সকলে।

সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো দেখে একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“জাস্ট অন্য লেভেলের পরকীয়া দেখাতে চলেছে, যাকে বলে পিওর “ইউনিক কনসেপ্ট” সবাই দেখছেন তো “মাসি বোনঝিয়ে আজকাল”!”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে“জাস্ট গলার হার ধরে টানাটানি দিয়েই মহা শুক্র শনিবার দেখাতে চলেছে, ভাতার ধরে যখন টান দিবে তখন তো মহা ডাবল সপ্তাহ দেখাবে”

আরও পড়ুন : দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে দেখালেন মমতা! নাচে গানে জমে উঠলো মঞ্চ, খেল দেখালেন ডোনা

আরেকজন আবার এই প্রোমোর কমেন্ট বক্সে লিখেছেন যে,“সম্পর্কগুলোর গুষ্ঠির ষষ্ঠী করে ছেড়ে দিচ্ছে
শেষে কিনা বোনের মেয়ে
দেখানোর মতো কিছু না থাকলে সিরিয়াল অফ করে দিলেই পারে ভাগ্যিস আমি একা কোনো বোন নেই না হয় বোনঝি এসে বলতো খালামনি আমার না তোমার বরকে চাই তোমাকে দিতেই হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh