বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে দেখালেন মমতা! নাচে গানে জমে উঠলো মঞ্চ, খেল দেখালেন ডোনা

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সত্যি সত্যিই এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে উপস্থিত হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে রচনা ব্যানার্জি নবান্নে গিয়েছিলেন মমতার সঙ্গে দেখা করতে। তখন সকলেই মনে করেছিলেন তিনি হয়তো রাজনীতিতে নাম লেখাবেন। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে নিয়ে এলেন তিনি।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে দুর্দান্ত খেললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এদিন কিন্তু তিনি রুটি বেলা কম্পিটিশনে অংশগ্রহণ করেননি। এই কম্পিটিশনে অংশগ্রহণ করে প্রথম হয়েছেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। এই বিভাগের খেলায় লুচি বেলা এবং ভাজার কথা ছিল আগে।

আরও পড়ুন : ইনস্টাগ্রামে ফলোয়ার্স কম, তার ওপর ভিলেন চরিত্রে অভিনয়! কাজ পাচ্ছেন না অভিনেত্রী চাঁদনী সাহা

লুচি ভাজা নিয়ে অনেকের মনে একটু আশঙ্কা তৈরি হয়েছিল। সেই কারণেই লুচি ভাজা থেকে সোজা রুটি বেলাকেই খেলার মধ্যে নিয়ে আসা হয়। রচনা বন্দ্যোপাধ্যায় কে মমতা অবশ্য আগেই বলেন যে তিনি রুটি বেলতে পারবেন না। বাকি তিন প্রতিযোগী অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায়, দুই গায়িকা অরুন্ধতী হোম চৌধুরী আর শ্রীরাধা বন্দোপাধ্যায় অংশগ্রহণ করেন রুটি বেলা প্রতিযোগিতায়।

তবে রুটি বেলার দিক থেকে দেখতে গেলে সব থেকে বেশি পারদর্শিতার পরিচয় দিলেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। পরে অবশ্য রচনা মমতা বন্দ্যোপাধ্যায় কে রুটি বেলার অনুরোধ করেন। পাল্টা মমতাও রচনাকে রুটি বেলে দেখাতে বলেন। প্রথমে রচনা রুটি বেলার পর মমতাও রুটি বেলে দেখান।

তবে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিদি নাম্বার ওয়ানে উপস্থিতি ছিল শুধুমাত্র বিশেষ অতিথি হিসেবে। বুধবার সকালে অন্যান্য প্রতিযোগিতার পাশাপাশি মুখ্যমন্ত্রীও গিয়েছিলেন ডুমুরজলা ইন্ডোর স্টেডিয়ামে দিদি নাম্বার ওয়ান-এর শুটিং এ।

আরও পড়ুন : অমিতাভ বচ্চনের পুত্রবধূর স্নান নিয়ে এ কি বলে বসলেন রণবীর ?

শুটিংয়ের পর বেরিয়ে আসার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “খুব ভাল প্রোগ্রাম হয়েছে।”দিদি নাম্বার ওয়ান সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় নিজেও মমতা বন্দ্যোপাধ্যায়ের আসার কারণে খুবই উচ্ছ্বসিত।

তাঁর কথায়, “এখনও পর্যন্ত যেটা কখনও হয়নি, এ বার সেটাই হতে চলেছে। আমি দিদির কাছে চিরকৃতজ্ঞ। এত বছর ধরে আমার শোয়ের যে সুনাম, সেটা দিদির উপস্থিতিতে পূর্ণতা পেল।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh