বলিউড

অমিতাভ বচ্চনের পুত্রবধূর স্নান নিয়ে এ কি বলে বসলেন রণবীর ?

১৯৯৪ সালে ‘বিশ্ব সুন্দরী’ খেতাব জিতেছিলেন বলিউডের সুন্দরী তারকা ঐশ্বর্য রাই। সেই সঙ্গে সারা বিশ্বে জনপ্রিয়তা ও লাভ করেছিলেন তিনি। কিন্তু এই বিশ্বসুন্দরীর‌ সাথে নাকি ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করতে বেজায় অস্বস্তিতে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর।

হ্যান্ডসম, সুদর্শন চেহারার এই অভিনেতা একটা সময় একের পর এক নায়িকার মনে জায়গা করে নিয়েছিলেন। কখনও সম্পর্কে জড়িয়ে এসেছিলেন খবরের শিরোনামে তো কখনও আবার বিচ্ছেদের কারণে হয়েছিলেন কটাক্ষের শিকার।

তবে এখন রণবীর কাপুর বিবাহিত। তাঁর মন‌ প্রাণ জুড়ে এখন শুধুই রয়েছে বলিউডের আরেক সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট। ছোট মেয়েকে নিয়ে এই দম্পতি এখন চুটিয়ে সংসার করছেন। তবে রণবীরকে অভিনয় জীবনে তেমন খুব বেশি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি।

তবে রণবীর কাপুর কিন্তু অভিনয়ের ক্ষেত্রে সব বিষয়ই ভীষণ স্বাচ্ছন্দ বোধ করেন। তবে যাঁকে মূলত লেডিস ম্যান বলা হয়, সেই রণবীর কাপুরই নাকি একসময় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রীতিমত ভয় পেয়েছিলেন। কিন্তু কেন ?

কারণ তাঁর বিপরীতে যে ছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি ‘এ দিল হে মুশকিল’-এ তাঁরা একসঙ্গে অভিনয় করেছিলেন। এ বিষয়ে রণবীর কাপুর এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন।

আরও পড়ুন : পিঙ্কি, শ্রীময়ীর মতোই অভিনেত্রী কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী! চেনেন তাঁকে?

অভিনেতা জানিয়েছিলেন, বিপরীতে ঐশ্বর্য শোনা মাত্রই নাকি তাঁর কাল ঘাম ছুটে গিয়েছিল। ঐশ্বর্যকে ছোঁয়ার আগে রীতিমত ঘাবড়ে যেতেন তিনি। যদি ও এই ছবির মধ্যে দিয়ে পর্দায় এই জুটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিলেন।

তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত পর্দায় ভক্তদের মন ও কেড়েছিল। একবার কপিল শর্মার সঙ্গে সাক্ষাৎকারে রণবীর কাপুর নিজেই ঐশ্বর্যের রূপের প্রসংশা করেছিলেন। তখন অভিনেতা জানিয়েছিলেন, ঐশ্বর্য যখন স্নান করেন, তখন জলটারই স্নান হয়ে যায়।

যদিও এই ছবিতে ঐশ্বর্য ও রণবীরের ঘনিষ্ঠ মূহুর্তের দৃশ্য দেখার পর ঐশ্বর্যের পরিবার বিষয়টা মোটে ও ভাল চোখে দেখেনি। সেই সময় বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল যে ঐশ্বর্য নাকি পরিবারের কাউকে এই ঘনিষ্ঠ দৃশ্যের কথা বলেই উঠতে পারেননি। গোপন রেখেই শুটিংটা করেছিলেন। যদি ও এই বিষয়টা কতটা সত্য সেই নিয়ে প্রশ্ন রয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে চলছে জোর আলোচনা। শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে বৈবাহিক সম্পর্ক নাকি এসে পৌঁছেছে একেবারে তলানিতে। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে নাকি দূরত্ব তৈরি হয়েছে বচ্চন পরিবারের৷ তা নিয়ে জলঘোলা ও ক্রমশ বাড়ছে।

এ দিকে বিয়ের দু-দশক এক সঙ্গে পার করে ফেলেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। তবে এখন দীর্ঘ ১৬ বছরের দাম্পত্যে ভাঙন ধরেছে বলেই শোনা যাচ্ছে। তারকা দম্পতির বিচ্ছেদের খবর নিয়ে বর্তমানে তোলপাড় বি-টাউন।

শোনা যাচ্ছে, এই জুটি নাকি আর একসঙ্গে থাকছেন না। এই তারকা দম্পতির সম্পর্ক নষ্ট হওয়ার জন্য কেউ কেউ আবার দুষেছেন জয়া বচ্চন ও তাঁর মেয়েকে। শাশুড়ি ও ননদের সঙ্গে সম্পর্ক যে মোটেই ভাল নয় ঐশ্বর্যর, তা নিয়েও চর্চার শেষ নেই। সেই কারণেই নাকি দূরত্ব বেড়েছে অভিষেকের সঙ্গে।

আরও পড়ুন : “ও কবে আমায় আই লাভ ইউ বলেছে?” নয়নাকে ভালোবাসার কথা বলেন না সৌগত! দেননা গিফট

তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে আরাধ্যা। শোনা যাচ্ছে, তার জন্যই নাকি একসঙ্গে রয়েছেন তাঁরা। তবে এই মুহূর্তে মেয়েকে নিয়ে বাপের বাড়িতে থাকছেন ঐশ্বর্য। যদিও অভিষেক বা ঐশ্বর্য এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। তবে এর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছিল, যেখানে অভিষেক বচ্চনের হাতে বিয়ের আংটি দেখা যায়নি।

যেটা এতদিন পর্যন্ত তিনি সবসময় পরে থাকতেন। অন্যদিকে ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে সবসময়েই অভিনেত্রীর অনামিকায় বহুমূল্যের হীরের আংটি দেখা যেত। এমনকী সিনেমার শ্যুটিংয়েও এই আংটি কখনও খোলেননি ঐশ্বর্য। তবে এবার দুজনের হাতেই সেই আংটি না দেখতে পাওয়ার পর বিচ্ছেদের জল্পনা আরও জোরালো হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh