টলিউড

পিঙ্কি, শ্রীময়ীর মতোই অভিনেত্রী কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী! চেনেন তাঁকে?

তৃতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক। দীর্ঘদিন ধরে জল্পনা ছিল। সেই সমস্ত জল্পনা সত্যি করে দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করছেন তিনি।

রবিবার এই জুটির বিয়ের তারিখ পর্যন্ত সামনে এসে গিয়েছে। তবে রেজিস্ট্রি ম্যারেজ হয়ে যাওয়ার কারণে দুজনে এখন আইনত স্বামী-স্ত্রী। সামাজিক বিয়ে আগামী ৬ই মার্চ।

অনেকেরই কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী সম্পর্কে জানেন না। প্রথম স্ত্রী হিসেবে পিঙ্কিকেই মনে করেন অনেকেই। কিন্তু আসল ঘটনা হলো, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী হলেন পিঙ্কি। প্রথম স্ত্রী ছিলেন জনপ্রিয় একজন অভিনেত্রী।

 

তাই বলতে গেলে এটা কাঞ্চনের তৃতীয় বিয়ে। শ্রীময়ী কাঞ্চনের তিন নম্বর বউ। কাঞ্চনের প্রথম স্ত্রীকে টেলিভিশনের পর্দায় দেখেছেন আপনারা। যদিও তাকে কাঞ্চনের প্রথম স্ত্রী হিসেবে নয়, বরং একজন অভিনেত্রী হিসেবেই চেনেন সকলে।

অভিনেত্রী অনিন্দিতা দাস, কাঞ্চনের প্রথম স্ত্রী তিনি। তবে শুধুমাত্র কাঞ্চনের প্রথম স্ত্রী হিসেবে নয়, নিজস্ব পরিচয় রয়েছে অনিন্দিতার। বর্তমানে তিনি টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী।

চুনি পান্নাই দিব্যজ্যোতি দত্তের মা হয়েছিলেন তিনি। ‘রোজা’, ‘গৌরীদান’, ‘গৌরী এল’, ‘দত্ত অ্যান্ড বৌমা’ ছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। এখন ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা দাস।

টেলিভিশন ছাড়াও বড় পর্দাতে অভিনয় করেছেন অনিন্দিতা। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘হারবার্ট’ ছবিতেও দেখা যায় অনিন্দিতা দাসকে। খুব অল্প বয়সে কাঞ্চন আর তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

আরও পড়ুন : ‘জয়কে বাড়ির ননদ বলে ডাকে লোপাদি।” জয় আর লোপামুদ্রাকে নিয়ে বড় সত্যি ফাঁস করলেন সৌরভ!

সাত বছরের দাম্পত্য ছিল কাঞ্চন আর অনিন্দিতার। এদিকে তার প্রাক্তন স্বামী কাঞ্চন মল্লিক তৃতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ইতিপূর্বে এক ইন্টারভিউতে অনিন্দিতা জানিয়েছিলেন, তিনি আর বিয়ে করতে চান না। বর্তমানে নিজের মা বাবা আর বেড়াল ছানাকে নিয়ে বেশ সুখে সংসার করছেন তিনি। প্রথম বিয়ের কথা তুলে এখন আর পুরনো কাসুন্দি ঘাটতে চান না অনিন্দিতা।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh