বাংলা সিরিয়াল

‘জয়কে বাড়ির ননদ বলে ডাকে লোপাদি।” জয় আর লোপামুদ্রাকে নিয়ে বড় সত্যি ফাঁস করলেন সৌরভ!

জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো হল দাদাগিরি। প্রতি শনি এবং রবিবার এই দুইদিন দাদাগিরি সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। বর্তমানে দাদাগিরির দশম তম সিজন চলছে। রাত সাড়ে নয়টা থেকে শুরু হয় এই শো।

সৌরভের সঞ্চালনা আর তার সাথে নানান প্রতিযোগীদের আগমন এই রিয়েলিটি শোকে এক অন্য মাত্রা দেয়। গানের জগতের শিল্পীরাও এসেছিলেন দাদার সঙ্গে দাদাগিরি করতে।

দাদাগিরির মঞ্চে যেন চাঁদের হাট। গানের জগতের গায়ক গায়িকারা দাদাগিরির মঞ্চে উপস্থিত থেকে দাদার সঙ্গে দাদাগিরি করলেন। গান খেলার পাশাপাশি হাসি মজা খুনসুটি আর আড্ডা কিছুই বাদ যায়নি এ দিন।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিন দাদাগিরিতে খেলার মাঝে এই লোপামুদ্রা মিত্র এবং তার স্বামী জয় সরকারের গোপন সত্যি ফাঁস করে দিলেন দাদা সৌরভ গাঙ্গুলী। গান এবং খেলার পাশাপাশি আড্ডা জমেছিল কথায় কথায়, বাদ যায়নি খুনসুটি, হাসি মজা। এদিন সৌরভ গঙ্গোপাধ্যায় খেলার মাঝে বলে বসেন, “লোপা দি আবার রেগে যাবে জানি। কিন্তু তুমি জয়কে ননদ বলে ডাকো!”

এদিন লোপামুদ্রা আর জয়ের সংসারের কার্যত হাটে হাড়ি ভেঙ্গে দিলো রে সৌরভ। লোপামুদ্রার উদ্দেশ্যে মজা করে সৌরভ এ দিন বলেন,”লোপা দি আবার রেগে যাবে। জয়কে বাড়ির ননদ বলে ডাকে লোপাদি।” এই কথা শুনে হেসে ফেলেন লোপামুদ্রা। তিনি বলেন, “একদম। একদম ঠিক কথা। ননদ বললে ননদরা হয়তো মাইন্ড করবেন।

কিন্তু আমি সেভাবে বলছি না। তবে আগেকার দিনে কিছু ননদ থাকত না বাড়িতে যারা পাগল করে দিত বউদের। ও হচ্ছে একদম তাই। ওর মায়ের ক্ষেত্রে ও ননদ, আমার ক্ষেত্রে ননদ। সারাক্ষণ কিচিরকিচির করে যায়, মানে অসহ্য বিষয় একটা।”

আরও পড়ুন : ভুল চিকিৎসা কেড়ে নিল প্রাণ! ১৯-এ প্রয়াত “দঙ্গল” খ্যাত অভিনেত্রী সুহানি

লোপামুদ্রার কথা শুনে সৌরভকে হাসতে দেখে জয় বলেন, “ও এসব বলছে আর তুমি সেসব মন দিয়ে শুনছ তাও হাসিমুখে। বিশ্বাসও করছ?” বেগতিক দেখে সৌরভের কথা ঘুরানোর স্টাইল দেখে হেসে ফেলেন সকলে। এদিন দাদাগিরির মঞ্চে জয় সরকার, লোপামুদ্রা মিত্র, অন্তরা মিত্র, বাবুল সুপ্রিয় উপস্থিত ছিলেন। সকলেই এদিন সৌরভকে গান গেয়ে শোনান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh