বলিউড

ভুল চিকিৎসা কেড়ে নিল প্রাণ! ১৯-এ প্রয়াত “দঙ্গল” খ্যাত অভিনেত্রী সুহানি

বিনোদন জগতে হঠাৎ দুঃসংবাদ। প্রয়াত ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী সুহানি। দঙ্গল সিনেমার সেই ছোট্ট ববিতাকে নিশ্চই মনে রেখেছেন দর্শকরা। ভুল চিকিৎসার কারণে অকালে মৃত্যু হলো ববিতা ওরফে সুহানি ভাটনগরের।

মাত্র ১৯ বছর বয়সেই থেমে গেলো সব স্বপ্ন। জানা গিয়েছে যে, ভয়ানক দুর্ঘটনার স্বীকার হয়েছিলেন সুহানি। দুর্ঘটনায় পা ভেঙে যায় অভিনেত্রীর। একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Suhani Bhatnagar (@bhatnagarsuhani)

পরিবার সূত্রে খবর, সুহানিকে যে ওষুধ দেওয়া হয়েছিল ওই হাসপাতালে, সেই ওষুধ থেকেই পার্শ্ব প্রতিক্রিয়ায় মৃত্যু হয়েছে তার। ওই ওষুধ থেকেই তার শরীরের ফ্লুইড বাড়তে থাকে।

দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয় সুহানিকে। আইসিইউতে ছিলেন তিনি।কিন্তু চিকিৎসায় সাড়া দিলেন না অভিনেত্রী। শুক্রবার অকাল মৃত্যু ঘটে তার।

একজন শিশু শিল্পী হিসেবে অভিনয় করার দরুন বলিউডে বেশ জনপ্রিয় ছিলেন সুহানি। দঙ্গল সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল দর্শক মহলে।

সিনেমার পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপন এবং ধারাবাহিক কেউ কাজ করেছেন এই অভিনেত্রী। পড়াশোনা শেষ করে অভিনেত্রী হবেন বলেই ইচ্ছে প্রকাশ করেছিলেন তিনি। তবে সমস্ত ইচ্ছে পূরণের উর্ধ্বে গিয়ে অভিনেত্রীর হঠাৎ মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। সুহানির সফর যে এখানেই শেষ হয়ে যাবে, এ যেন বিশ্বাস করতে পারছেন না কেউ।

রিল কন্যার মৃত্যুতে শোকাচ্ছন্ন আমির খান। তার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, “সুহানির এভাবে চলে যাওয়ায় আমরা গভীরভাবে শোকাহত।

আরও পড়ুন : এক বছরও পূরণ হলো না প্রথম বিয়ের! ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সোহিনী? কারণ জানলে অবাক হবেন

ওঁর মা পূজা ও গোটা পরিবারকে আমাদের সমবেদনা। ও ভীষণ গুণী একজন মানুষ ছিল। ওকে ছাড়া দঙ্গল তৈরিই হত না।সব সময় আমাদের হৃদয়ে তারা হয়ে থাকবে তুমি। ভাল থেকো।”

সিনেমার জন্য সুহানি খোঁজ পেয়েছিলেন বলিউডের কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া। শোকপ্রকাশ করে তিনি বলেন “গীতা ও ববিতার চরিত্রের জন্য ১০ হাজার জন মেয়ের মধ্যে থেকে ওকে খুঁজে পাই। গোটা ছবির কাস্টিং করতে আমার আট মাস সময় লেগেছিল। ১৫ দিনের একটা ওয়ার্কশপও করিয়েছিলাম। দিল্লিতে সুহানির অডিশন হয়। ওর মুখের মধ্যেই একটা সরলতা ছিল।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh