টলিউড

এক বছরও পূরণ হলো না প্রথম বিয়ের! ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সোহিনী? কারণ জানলে অবাক হবেন

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী গুহ রায়। একের পর এক ধারাবাহিকে লিডিং চরিত্রে অভিনয় করে সকলের জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি।

ময়ূরপঙ্খী, ভাগ্য লক্ষ্মী, গঙ্গারাম এই তিনটি ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয় ছিল সত্যিই দেখার মত। এরপর বড় পর্দাতেও দেখা গিয়েছে সোহিনীকে। তবে বিশেষ করে গঙ্গারাম ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনেত্রীর জনপ্রিয়তা বেশী ছড়িয়ে পড়ে।

স্টার জলসায় এক সময়কার ময়ূরপঙ্খী নামক ধারাবাহিকের মধ্য দিয়ে টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেন সোহিনী গুহরায়। এই অভিনেত্রী রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। অর্থাৎ তাকে দেখতেও যেমন সুন্দর, ঠিক তেমনি অভিনয় দক্ষতাতেও দারুন। বর্তমানে সান বাংলা চ্যানেলে একটি ধারাবাহিকের অভিনয় করছেন সোহিনী। ওই ধারাবাহিকের নাম হল “দ্বিতীয় বসন্ত”।

আরও পড়ুন : আসল দোষী রাই শৌর্য!রাই মহান সেজে জোর করে বোনের বিয়ে দিয়ে বোনের জীবন নষ্ট করলো!

স্টার জলসার হাত ধরে অভিনয় জগতে এলেও একাধিক চ্যানেলে অভিনেত্রী হিসেবে কাজ করেছেন সোহিনী গুহরায়। বর্তমানে সান বাংলার দ্বিতীয় বসন্ত ধারাবাহিকের জাগৃতি নামক একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই জাগৃতি একজন বিবাহিত মহিলা। স্বামী অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে করে সংসার পেতেছে। এদিকে শ্বশুরবাড়িতে জাগৃতি তার শ্বশুর-শাশুড়ি এবং ননদ আর নিজের একমাত্র ছেলেকে নিয়ে সুখে শান্তিতে সংসার করে। এরই মধ্যে হঠাৎ চমকে দেবার মত খবর দিলেন সোহিনী।

এক বছর হল রিয়েল লাইফে বিয়ে করেছেন সোহিনী। জমিয়ে সেলিব্রেট করেছেন অ্যানিভার্সারি। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে আবারও নাকি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

আরও পড়ুন : বিবাহবার্ষিকীতে উপহার হিসেবে নতুন মা পেল জগদ্ধাত্রী! কৌশিকীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

তবে কি এবার বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী? একেবারেই না। আসলে বর্তমানে তিনি যে ধারাবাহিকে অভিনয় করছেন সেই ধারাবাহিকে শ্বশুরবাড়ির পক্ষ থেকে বৌমা তথা দ্বিতীয় বসন্ত ধারাবাহিকের নায়িকা জাগৃতির বিয়ে দেওয়া হচ্ছে। সেখানেই বধু বেশে দেখা গিয়েছে সোহিনীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh