বাংলা সিরিয়াল

বিবাহবার্ষিকীতে উপহার হিসেবে নতুন মা পেল জগদ্ধাত্রী! কৌশিকীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

জি বাংলার হয়ে এখন টিআরপি তালিকায় লিড করছে জনপ্রিয় ধারাবাহিকির জগদ্ধাত্রী। পরপর বেশ কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিক টিআরপি তালিকায় একেবারে প্রথম স্থানে রয়েছে।

ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীর দুটি রূপ বেশ পছন্দ করেছেন দর্শকরা এদিকে জগদ্ধাত্রী হিসেবে সংসার সামলানো আর অন্যদিকে জ্যাস রূপে দুষ্টের দমন। দুটো কাজ দক্ষতার সঙ্গে করে চলেছেন ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক।

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী জগদ্ধাত্রী। তবে জ্যাসের পড়েছে দোটানায়। মুখার্জি পরিবার অর্থাৎ নিজের পরিবারের লোকজন খারাপ কাজের সঙ্গে যুক্ত। কিন্তু কিভাবে কাকে শাস্তি দেবে সেই নিয়ে চরম দন্দে রয়েছেন তিনি।

দিনের শেষে সেও তো মানুষ। কদিন ধরে চারিদিকে ছুটে বেরিয়ে যুদ্ধ করার পর একটু বিশ্রাম নিতে চায় জগদ্ধাত্রী। জ্যাস-স্বয়ম্ভূর বিবাহ বার্ষিকীর দিন ঘটলো দারুণ ঘটনা।

ভাই আর ভাইয়ের বউয়ের বিবাহ বার্ষিকীর দিনটা সুন্দর করে সাজিয়ে তুললেন কৌশিকী। সম্পর্কে জগদ্ধাত্রীর ননদ হন তিনি। তাই তিনি বরণডালা হাতে নিয়ে জগদ্ধাত্রীকে বরণ করলেন বিবাহ বার্ষিকীর দিনে।

তাদের প্রিয় বর দিয়ে এত কিছু আয়োজন করেছে দেখে হতবাক হয়ে যায় জগদ্ধাত্রী আর স্বয়ম্ভ। বিয়েটা শান্তিপূর্ণভাবে হয়নি দুজনের। তাই কালবোস মামার বাড়িতে একটি ঘর চাই কৌশিকী। সেই ঘরের ফুল দিয়ে সাজানোর পর জ্যাসকে বরণ করে নেন তিনি।

স্বয়ম্ভূও চায় জগদ্ধাত্রীকে কাছে পেতে। দ্বিধাদ্বন্দ্ব না রেখে সমস্ত অতীত ভুলে একে অপরের কাছে আসে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। এদিন জগদ্ধাত্রী সঙ্গে কেক কেটে বিবাহ বার্ষিকী পালন করলো স্বয়ম্ভু।

আরও পড়ুন : ক্লাস ফাইভেই মা হয়েছিলেন এই মহিলা! দিদি নম্বর ওয়ানের মঞ্চে এই “অন্য মা” এর গল্প শুনে অবাক রচনা

সেই উপলক্ষে মুখার্জী বাড়িতেও খাবার পাঠানো হয়। তা দেখে অবাক হয়ে যেন রাজনাথ মুখার্জি। কে পাঠালো এত খাবার কেনই বা পাঠালো সেই সব ভাবতে শুরু করেন তিনি। সম্ভব তখন জানায় বিবাহ বার্ষিকীর জন্য তাদের এই সামান্য আয়োজন।বৈদেহী সহ বাড়ির সকলে অবাক হয়

Back to top button

Ad Blocker Detected!

Refresh