বাংলা সিরিয়াল

ক্লাস ফাইভেই মা হয়েছিলেন এই মহিলা! দিদি নম্বর ওয়ানের মঞ্চে এই “অন্য মা” এর গল্প শুনে অবাক রচনা

দাদাগিরি থেকেও রিয়েলিটি শো সব থেকে এগিয়ে থাকে সেটা হল দিদি নাম্বার ওয়ান। কত শো এলো আর গেল। কিন্তু টিকে রইল, রচনা ব্যানার্জি সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান। এখনো পর্যন্ত এই রিয়ালিটি শো এর জনপ্রিয়তা অটুট।

প্রতিদিন বিকেল পাঁচটা বাজলেই টিভির সামনে বসে পড়েন বাড়ির মা কাকিমারা। এবার দিদি নাম্বার ওয়ান মঞ্চে খেলতে আসছেন এখন মা হওয়ার গল্প নিয়ে পূজা পাল। এই মায়ের গল্প শুনে তাঁকে কুর্নিশ জানাবেন রচনা।

জি বাংলার সব থেকে জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে ৮ থেকে ৮ ০ সকল মহিলারই আসেন। নিজেদের জীবন যুদ্ধের অজানা কাহিনী সকলের সামনে তুলে ধরেন তারা। সেলিব্রিটিরাও বাদ যান না।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

নতুন সিরিয়াল বা সিনেমার প্রমোশন মানেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত থাকেন নায়ক নায়িকা সহ অন্যান্যরা। এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখানো হবে দুই সন্তানের মা পূজার গল্প। ক্লাস ফাইভে পড়াকালীন মা হয়েছিলেন তিনি।

এরই মধ্যে জি বাংলার পক্ষ থেকে দিদি নাম্বার ওয়ান এর আসন্ন পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। ওই ভিডিওতে ব্যতিক্রমী মা পূজার গল্প শুনে অবাক হতে দেখা গেল রচনাকে। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে পূজা বলেন, “বায়োলজিক্যালি না হলেও আমি ক্লাস ফাইভে মা হয়ে যাই। এখন আমার ৩ বছরের ছেলে আছে। দুই সন্তানকে একা হাতে মানুষ করছি”।

আরও পড়ুন : “With or without”, ক্যাপশনে কি বোঝাতে চাইলেন মধুমিতা? লেদার ব্রালেটে ফটোশ্যুট দেখে অবাক নেটপাড়া

পুজার কথা শুনে প্রথমে অবাক হয়ে গিয়েছিলেন রচনা। এরপর কুর্নিশ জানান তাঁকে। প্রোমো সামনে আসার পর অনেকেই ভাবছেন যে, ক্লাস ফাইভে পড়ার সময় কিভাবে একজন মহিলা মা হতে পারেন?

কোন পরিস্থিতির মধ্যে যেতে হয়েছিল এই পূজাকে? এমন হাজারো প্রশ্ন ভিড় করছে দর্শকদের মনে। তবে আসল উত্তর পেতে গেলে দেখতে হবে দিদি নাম্বার ওয়ান। আগামী ৯ ফেব্রুয়ারি পূজার গল্প দেখবে সারা বাংলা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh