টলিউড

“With or without”, ক্যাপশনে কি বোঝাতে চাইলেন মধুমিতা? লেদার ব্রালেটে ফটোশ্যুট দেখে অবাক নেটপাড়া

স্টারজলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিকছিল “বোঝেনা সে বোঝেনা”। এই সিরিয়ালের হাত ধরে টেলিপর্দায় আত্মপ্রকাশ ঘটে মধুমিতার। তবে তাঁর চরিত্রের “পাখি” নামেই তাঁকে অনেকেই চেনে।

ইতিমধ্যে বেশ কয়েকটা সিরিয়াল থেকে শুরু করে বড় পর্দা এবং ওয়েব সিরিজের কাজ করেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায় ভাইরাল হতে দেখা যায় বোল্ড ফটোশ্যুট। সেই নিয়ে নানান প্রশ্ন তো ওঠেই, চলে তীব্র ট্রোলিং।

বরাবরের মতই আরো একবার মধুমিতা ধরা দিলেন সাহসী লুকে। তবে দেখেশুনে বসে নেই নিন্দুকরা। ছবি পোস্ট করতেই শুরু হয়েছে জোরদার ট্রোলিং। ইনস্টাগ্রামে পোস্ট করা মধুমিতার ছবিগুলির ক্যাপশন দেখে ভিরমি খাওয়ার জোগাড় সকলে। তথাগত ঘোষের তোলা ওই ছবিগুলিতে বাদামী রঙের ব্রালেটে মধুমিতাকে দেখা গিয়েছে।

আরও পড়ুন : ইউভানের সঙ্গে প্লে ডেটে গেলেন মাম্মা শুভশ্রী! ছেলের সঙ্গে মজা করতে এ কেমন অঙ্গভঙ্গি করলেন অভিনেত্রী?

সঙ্গে পড়েছেন নস্যি রঙের লেদারের শর্ট স্কার্ট। বসে তোলা ছবিতে রোদচশমা দেখা গেলো মধুমিতার চোখে। তবে, দাঁড়িয়ে তোলা ছবিতে ছিল না ওই রোদচশমাটি। ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, “With or without”।

মধুমিতার করা এই পোস্টে বইছে কমেন্ট ঝড়। কে ব্যক্তি ব্যঙ্গ করে লিখেছেন, “ফেমাস হওয়ার জন্য মানুষ কী না করে,,,,, ইনি তো অর্ধেক কাপর পড়েই নি ,,,, ছি”। কেউ লিখলেন “উইদাউট…”।

আরেকজন উত্তর দিয়েছেন বাকিদের কমেন্টে। লিখেছেন, “ভাই উনি সানগ্লাসের কথা বলছেন।” কেউ লিখেছেন, “ওহহ চশমাও পরেছে চোখে খেয়াল করিনি”।

তবে একজন মধুমিতার পাশে থেকে লিখেছেন, “মধুমিতা দি তুমি নিন্দুকের কথায় কান দিও না কারণ নিন্দুকের কাজই হচ্ছে মানুষের নিন্দা ও সমালোচনা করা তুমি আরো এগিয়ে যাও আরো সাহসী রূপে ধরা দাও

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

নস্টাগ্রাম হোক বা ফেসবুক অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা প্রচুর। কিছুদিন আগেই নিজের ভক্তির কথা প্রকাশে এনেছিলেন মধুমিতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh