টলিউড

ইউভানের সঙ্গে প্লে ডেটে গেলেন মাম্মা শুভশ্রী! ছেলের সঙ্গে মজা করতে এ কেমন অঙ্গভঙ্গি করলেন অভিনেত্রী?

যতই তিনি মস্ত বড় অভিনেত্রী হন না কেন, মায়ের দায়িত্ব থেকে কখনো পিছপা হন না শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কয়েকদিন ধরে বাবলি নামক একটি সিনেমার শুটে ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

সেই কারণে দুই ছেলে মেয়েকে বাড়িতে রেখে যেতে হয়েছিল বাধ্য হয়ে। তবে শুটিং থেকে ফিরেই বেশ কয়েকদিনের ব্যস্ততার মধ্যে ছেলেমেয়েকে সময় দিতে না পারার আক্ষেপ মিটিয়ে নিলেন অভিনেত্রী। এবার শুভশ্রী ইউভানকে নিয়ে গেলেন প্লে ডেটে।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী “শুধু তুমি আর আমি” ক্যাপশন লিখে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। তবে প্রথমেই ছিল চমক। ছেলের সঙ্গে রেস্টুরেন্টে বসে বসে ফ্রেঞ্চ ফ্রাই খাচ্ছেন শুভশ্রী। ফ্রেঞ্চ ফ্রাই নিয়ে ছোট্ট ইউভান কি করলো জানেন ? আল আলু ভাজা দিয়ে ড্রাকুলার দাঁত বানিয়ে ফেলেছে ছোট্ট শিশু ইউভান। মাম্মাকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা সে।

এদিন শুভশ্রীকে দেখা গেল নীল টি-শার্ট পড়ে। আর ছিল কমলা জ্যাকেট। অন্যদিকে, আর কালো সোয়েটার ও নীল জিন্স পরেছিল ইউভান। শুভশ্রীর পোস্ট করা ভিডিওটির কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখলেন, ” মিষ্টি কী মিষ্টি!

দেখে দেখেও মন ভরছে না”। অন্য একজন লেখেন, “খুব সুন্দর তোমাদের বন্ডিং। এবার ইয়ালিনির ছবিও দেখতে যাই”। আরো অনেক ভালো ভালো মন্তব্য ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স।

২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজ আর শুভশ্রী। ২০২০ সালে প্রথম সন্তান ইউভানের জন্ম হয়। আর গত বছর নভেম্বরে দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্ম হয়।

আরও পড়ুন : ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে ক্লাস ফাইভেই পূজার মা হওয়ার গল্পে মুগ্ধ রচনা !

সব মিলিয়ে বলতে গেলে রাজ আর শুভশ্রীর এখন ভরা সংসার। তবে হাসপাতাল থেকে ফিরে কিছুদিন রেস্ট নিয়ে ইতিমধ্যেই শুটিংয়ে ফিরেছেন শুভশ্রী। জানুয়ারি মসেই বাবলির শুটিং শুরু হয়। শুভশ্রীর বিপরীতে এই সিনেমায় অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh