বাংলা সিরিয়াল

পাহাড়ে একসঙ্গে সৌমিলি ও দিব্যজ্যোতির ছবি দেখে উঠল প্রেমের গুঞ্জন !

প্রেমের সম্পর্ক নাকি কোনভাবেই ধামাচাপা দেওয়া যায় না। শত ধামাচাপা দেওয়ার চেষ্টা হলে ও তা কোন না কোনভাবে ঠিক সকলের সামনে বেরিয়ে আসে। কিন্তু সেই প্রেমের সম্পর্ক যদি অভিনেতা কিংবা অভিনেত্রীদের মধ্যে হয় তাহলে তা সকলের সামনে বেরিয়ে আসতে বেশি সময় লাগে না।

সে তাঁরা তাঁদের ভালোবাসার মানুষকে যতই গোপন রাখার বা লোকানোর চেষ্টা করুক না কেন। ঠিক এরকমই বিনোদন জগতে প্রেমে মজেছে শালি ও জামাইবাবুর সম্পর্ক। না, তাঁরা শালি ও জামাইবাবু বাস্তবে নয়, রিল লাইফে। যদিও ধারাবাহিকে তাঁরা এই সম্পর্কের পাশাপাশি ভাসুর ও ভাইয়ের বউ ও বটে। এখানে কথা হচ্ছে স্টার জলসার সম্প্রচারিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া নিয়ে।

সেই সিরিয়ালের সূর্য আর উর্মি নাকি প্রেম করছেন একে অপরের সঙ্গে। অথাৎ দিব্যজ্যোতি দত্ত আর সৌমিলি চক্রবর্তী নাকি বাস্তবে একে অপরের প্রেমে ডুবেছেন। যদিও গত কয়েকমাস ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের প্রেমের গুঞ্জনের কথা। তবে এবার তাঁদের মধ্যেকার প্রেমের সম্পর্ক খুঁজে বের করল খোদ নেটিজেনরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

কিন্তু কীভাবে জানেন ? নেটপাড়া তাঁদের মধ্যে এক আশ্চর্য মিল খুঁজে বের করল। দেখা যাচ্ছে, একই সময়ে পাহাড় থেকে ছবি শেয়ার করেছেন দিব্যজ্যোতি আর সৌমিলি। যদিও আলাদা-আলাদা। কিন্তু আশ্চর্যজনক ভাবে দুজনেই পাহাড় থেকে ছবি শেয়ার করলেন। সৌমিলির ছবিটি তোলা হয়েছে গ্যাংটকের ম্যালে। সৌমিলিকে দেখা গেল সিলভার রঙের জ্যাকেটে। অভিনেত্রীর কাঁধে রয়েছে লম্বা স্লিং ব্যাগ।

দুই গালে হাত দিয়ে ছবিখানা তুলেছেন তিনি। আর এদিকে দিব্যজ্যোতিকে দেখা গেল পাহাড়ের কোনও রাস্তায় খাদের দিকে মুখ করে দাঁড়িয়ে থাকতে। দিব্যজ্যোতি পরে আছেন নীল জিন্স আর চেকড টি-শার্ট। চোখে এভিয়েটর সানগ্লাস। অভিনেতার পোস্টে কমেন্ট করেছেন তাঁর অনস্ক্রিন মা লাবন্য ওরফে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

তিনি কমেন্ট করে লিখেছেন, “তু কাহা হ্যায়”। এর আগে মাসখানেক আগেই হঠাৎ সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে আনফলো করে দিয়েছিলেন দিব্যজ্যোতি আর স্বস্তিকা। সেই সময় শোনা গিয়েছিল ধারাবাহিকের সেটেও নাকি একে অপরের সঙ্গে কথা বন্ধ ছিল দুজনের। যদিও কয়েকদিনেই মিটে যায় তাঁদের মধ্যেকার সেই ঝামেলা। একে-অপরকে ফের ফলো করা শুরু করেন তাঁরা।

এই বিষয়ে দিব্যজ্যোতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “কোনও ঝগড়া নেই আমাদের। স্বস্তিকার সঙ্গে দিব্যজ্যোতির বন্ধুত্ব সারাজীবন থাকবে। স্বস্তিকাকে প্রশ্ন করলেও ও এই কথাটাই বলবে। একটা ঘরে অনেকগুলো বাসন রাখলে টুংটাং শব্দ তো হবেই। কিন্তু তা বলে কেউ সেই বাসনগুলো ছু়ড়ে ফেলে দেয় না। আমাদের বন্ধুত্বটাও সেইরকমই।”

যদিও উর্মি ওরফে সৌমিলিই প্রথম নয়, এর‌ আগে ও একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে দিব্যজ্যোতির। তিনি যে গুড লুকিং, হ্যান্ডসাম তা সকলেই একবাক্যে স্বীকার করবেন। অভিনেতার ইন্ডাস্ট্রির নায়িকাদের সঙ্গে ও বেশ ভালোই ভাব রয়েছে। কখনও সৌমিতৃষা কুণ্ডু, তো কখনও আবার নিজের সিরিয়ালের নায়িকা স্বস্তিকা দত্ত তো কখনও আবার সৌমিলির সঙ্গে দেখা মেলে অভিনেতার।

আরও পড়ুন : বিবাহবার্ষিকীতে উপহার হিসেবে নতুন মা পেল জগদ্ধাত্রী! কৌশিকীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

যদিও বরাবরই সবকিছুকে হাওয়াতে উড়িয়ে দিয়েছেন দিব্যজ্যোতি। আর সবাইকেই বন্ধুর তকমা দিয়েছেন। তবে এখন প্রশ্ন হল, এই বন্ধুর তকমা থেকে বেরিয়ে কোথাও গিয়ে কী অন্যদের তুলনায় দিব্যজ্যোতির কাছে একটু বেশি আপন হয়ে উঠল সৌমিলি ? সত্যিই কি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন দিব্যজ্যোতি আর সৌমিলি ?

দুজনের ছবিতে পাহাড়ে দেখে অনুরাগীদের মনে যে প্রশ্ন উঠতে শুরু করেছে তা আদেও সত্যি নাকি মিথ্যে উত্তর দেবে সময়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh