টলিউড

সংসদে বিদায় বেলায় নুসরত! রাজনীতিকে চির বিদায়? লোকসভা নির্বাচনে লড়বেন না নুসরত?

দিনক্ষণ নির্ধারিত না হলেও ভোটের বাদ্যি বেজে গিয়েছে গলায় চলে। এই বছরই লোকসভা নির্বাচন। তার আগে সংসদে শেষ দিনে আবেগ ঘন বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নুসরত জাহান।

ঈশ্বর সহ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নিজের এই পোস্টে। আর কি কি লিখলেন অভিনেত্রী? এবছর কি লোকসভা নির্বাচনে ময়দানে নামবেন তিনি?

নুসরত জাহান, দীর্ঘদিন ধরেই বসিরহাটের সাংসদ ছিলেন তিনি। একদিকে যেমন অভিনয় করছেন সংসার সামলাচ্ছেন তার পাশাপাশি রাজনীতিতেও দক্ষ তিনি।

লোকসভা নির্বাচনের আগে সংসদের শেষ দিনে একটি বিশেষ পোস্ট করলেন নুসরত।
অভিনেত্রী সাংসদের পোস্ট করা এক ভিডিওতে তাঁকে পশ্চিমবঙ্গের মানুষের হয়ে কথা বলতে দেখা গেল।

আরও পড়ুন : পাহাড়ে একসঙ্গে সৌমিলি ও দিব্যজ্যোতির ছবি দেখে উঠল প্রেমের গুঞ্জন !

এই ভিডিওতে ১০০ দিনের কাজ থেকে শুরু করে মনরেগা স্কিমের আওতায় কাজ করা কর্মীদের বকেয়া টাকা মন্তব্য করতে শোনা যায় নুসরতকে। সেই মুহূর্তের ভিডিও পোস্ট করে আবেগ ঘন বার্তা লিখলেন নুসরত।

ক্যাপশনে তিনি লেখেন, “সংসদে আমার শেষ দিন। ঈশ্বর এবং আমাদের সম্মানীয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ বাংলার মানুষের জন্য, তাঁদের হয়ে কথা বলতে সুযোগ পাওয়ার জন্য। বিশেষ করে বসিরহাট নির্বাচনী এলাকার মানুষের হয়ে কথা বলতে পারার জন্য। সবাইকে ধন্যবাদ ভালোবাসা এবং সমর্থন দেওয়ার জন্য”।

অভিনেত্রীর পোস্ট দেখে উদ্বিগ্ন অনেকেই। তবে কি তিনি এবছর আর ভোটে দাঁড়াচ্ছেন না? নাকি টিকিট পাচ্ছেন না? উঠছে প্রশ্ন। তবে এই প্রশ্নের উত্তর এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

আরও পড়ুন : কথা শেষমেষ কোন গোপনে মন ভেসেছের থেকে প্রোমোটা কপি করে নিলো! কোন গোপনের প্রোমোর সাথে কথার মিল দেখে বলছেন দর্শক!

এখন অভিনয় আর প্রযোজনা সংস্থা নিয়ে খুবই ব্যস্ত নুসরত। তাই আপাতত ক্যারিয়ারে মন দেওয়ার জন্য রাজনীতি থেকে তিনি সরে যাচ্ছেন কিনা সেটাই ভাবাচ্ছে সকলকে। সেন্টিমেন্টাল নামক একটি ছবিতে সম্প্রতি নুসরতকে দেখা গেছে যশের সঙ্গে অভিনয় করতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh