বাংলা সিরিয়াল

টলিপাড়ায় শুরু বিয়ের প্রস্তুতি! বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘অনুরাগের ছোঁয়া’ অভিনেতা! পাত্রী কে?

গত বছর টলিউডের বেশ কয়েকজন তারকা মনের মানুষদের সঙ্গে বিবাহ সম্পন্ন করেছে। শ্রীপর্ণা রায় থেকে শুরু করে সন্দীপ্তা সেন পরমব্রত পিয়া আরোও কত জন। নতুন বছরের শুরুতে টলিপাড়ায় বিয়ের ইনিংস জারি রয়েছে এখনো।

এই তো কিছুদিন আগে ‘উড়ন তুবড়ি’ অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় বিবাহবন্ধনে আবদ্ধ হলে নিজের দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে। এবার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের এই অভিনেতাও নাকি বিয়ে করতে চলেছেন। কে সেই অভিনেতা? এই প্রতিবেদন থেকেই জেনে নিন।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক টেলিভিশন দুনিয়ার বহু নামজাদা অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন। নায়কের ভূমিকায় রয়েছেন দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকা হলেন স্বস্তিকা ঘোষ।

এই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো জয়। ধারাবাহিকে সে নায়ক সূর্যর ভাই। তবে একেবারে প্রথম থেকে জয়ের অভিনয় নজর গেছে দর্শকদের। টেলি অভিনেতা প্রারব্ধী সিংহ অভিনয় করছেন এই চরিত্রে।

আরও পড়ুন : সংসদে বিদায় বেলায় নুসরত! রাজনীতিকে চির বিদায়? লোকসভা নির্বাচনে লড়বেন না নুসরত?

এরই মধ্যে শোনা যাচ্ছে পর্দার জয় অর্থাৎ প্রারব্ধী নাকি খুব দ্রুত বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে অনেকের মনে প্রশ্ন উঠতে পারে তার পাত্রী কে? তিনিও কিন্তু টেলি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ।

স্টার জলসা, জি বাংলা বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তিনি হলেন অস্মিতা চক্রবর্তী। প্রারব্ধীর মনের মানুষ অস্মিতা। বর্তমানে তাদের বিয়ের খবরে মেতে রয়েছে নেটপাড়া।

খেলনা বাড়ি ধারাবাহিকে কথাকলি চরিত্রে অভিনয় করেছিলেন অস্মিতা চক্রবর্তী। প্রারব্ধী-অস্মিতার বেশ অনেকদিন হলো সম্পর্ক রয়েছে। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে দুজনের বিয়ের খবর। ভাগ্যলক্ষী ধারাবাহিকে একসাথে কাজ করেছিলেন অস্মিতা এবং প্রারব্ধী। এরপর দুজন একসাথে অভিনয় না করলেও সম্পর্ক রয়ে গিয়েছিল।

আরও পড়ুন : অটো-ট্যাক্সি চড়তে নেই কোনও লজ্জা! সাফল্য আকাশ ছুঁলেও, শিকড় ভোলেননি দেব

বর্তমানে “কোন গোপনে মন ভেসেছে” ধারাবাহিকে দেখা যাচ্ছে অস্মিতা চক্রবর্তীকে। ওদিকে অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে অভিনয় করছেন প্রারব্ধী। অস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়ে দিয়েছেন প্রারব্ধী। বিয়ের প্রস্তাবে রাজি অস্মিতা। তবে কি এই বছরই বিয়ে?
উঠছে প্রশ্ন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh