বাংলা সিরিয়াল

“দোলা রে দোলা” গানে ঝড় তুললেন পর্দার শাশুড়ি-বউমা জুটি! অপরাজিতা-ঈপ্সিতার সম্পর্কের সমীকরণ দেখলো নেটপাড়া

পর্দায় শাশুড়ি এবং বউমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য আর ঈপ্সিতা মুখোপাধ্যায়। স্টার জলসার জনপ্রিয়ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালবাসা’ সিরিয়ালে কোজাগরীর ছেলে টিটোর সঙ্গে বিয়ে হয়েছে কোকোর।

ধারাবাহিকে কোকো হলো কোজাগরীর অন স্ক্রিন পুত্রবধূ। তাঁর বড় ছেলে টিটোর ভূমিকায় দেখা যাচ্ছে টেলি অভিনেতা দেবোত্তম মজুমদারকে। স্ত্রীর তাঁরই স্ত্রীর ভূমিকায় অবতীর্ণ কোকো।

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “জল থৈ থৈ ভালোবাসা” টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে। সিরিয়ালে কোকো-কোজাগরীর রসায়ন কেমন হবে সেই নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।

তবে আপাতত ভালো হবে বলেই মনে করা হচ্ছে। শাশুড়ি বৌমার কুচুটে সম্পর্ক হবে না। এবার পর্দার বৌমার সঙ্গে মেকআপ রূপে জমিয়ে নাচলেন কোজাগরী। ‘দেবদাস’ছবির ‘দোলা রে দোলা’ গানের তালে নাচলেন শাশুড়ি অপরাজিতা আর ইপ্সিতা।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতা এমনিতে টলিউডের দারুন জনপ্রিয় অভিনেত্রী। টিনি যেখানেই থাকেন না কেনো, সেই জায়গাকে মাতিয়ে রাখতেই ভালোবাসেন। তাঁর সঙ্গে পর্দার কোজাগরী চরিত্রের অনেক মিল।

একথা একসময় নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। এবার মেকআপ কমপ্লিট হতেই দুই অভিনেত্রী দুর্দান্ত ডান্স পারফরমেন্স জমিয়ে দিল সময়টা।

তবে প্রকৃতই নিজের জীবনে খুব ভালো একজন শাশুড়ি মা পেয়েছেন অপরাজিতা। এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অপরাজিতা জানান, শাশুড়িমাকে দেখেই নাকি তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁর স্বামীকে বিয়ে করার। অভিনেত্রীর জীবনের প্রতিটা পদক্ষেপ থাকেন তিনি।

আরও পড়ুন : টলিপাড়ায় শুরু বিয়ের প্রস্তুতি! বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘অনুরাগের ছোঁয়া’ অভিনেতা! পাত্রী কে?

বিয়ের পর থেকে মেয়ের মত করে আগলে রেখেছেন এই শাশুড়ি মা। চুল আঁচড়ে দেওয়া থেকে শুরু করে সকালে শুটিংয়ে যাওয়ার আগে খাবার রেডি করে দেওয়া, অপরাজিতার সব খেয়াল রাখেন তাঁর শাশুড়িমা। তবে একই ভাবে অপরাজিতার মধ্যেও রয়েছে অসামান্য মাতৃত্ববোধ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh