বাংলা সিরিয়াল

কথা শেষমেষ কোন গোপনে মন ভেসেছের থেকে প্রোমোটা কপি করে নিলো! কোন গোপনের প্রোমোর সাথে কথার মিল দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কথা ও অগ্নিভ দুজন দুটো বিপরীত মেরুর মানুষ দুজনের কোন কিছুই মেলে না, অথচ তা সত্ত্বেও পরিবারের কথায় এই দুটো মানুষের বিয়ে হয়।

বিয়ের পর দেখা যায় কথা এবং অগ্নিভ দুজনেই দ্বিরাগমনে যায়, সেখানে মামার বিপুল অংকের দিন সম্পর্কে জানতে পারে কথা।সেই সময় অগ্নিভ আগে থেকে এগিয়ে এসে সমস্ত ঋণ শোধ করে দেয় আর কথা অগ্নিভকে কথা দেয় যে,সাত দিনের মধ্যে সে সমস্ত টাকা শোধ করে দেবে।

এইবার ধারাবাহিক নতুন প্রোমোতে দেখা যায় যে, যেখানে জ্বর সর্দি কাশি মাথাব্যথার জন্য জরিবুটি চা এনেছে কথা ! কথা যখন এই জরিবুটি দেওয়ার কথা স্পেশাল চা বিক্রি করছে তখন অগ্নিভ সেখানে চলে আসে এবং সে কথাকে বলে, তুই রাস্তায় চা
বিক্রি করছিস?

আরও পড়ুন : আলতাফড়িং থেকে অনুপ্রাণিত হয়ে ফুলকি এনেছে জি! স্টারের গল্প স্টাডি করে স্টারকেই ঘায়েল করছে! বলছেন এক জলসা ভক্ত

সে তারপর নিজের দাদুর কাছে কথা কে নিয়ে গিয়ে সমস্ত কাণ্ড বলে। তখন অগ্নিভর দাদু কথাকে বলে যে , গুহ বাড়ির বৌ হয়ে তুমি রাস্তায় চা বিক্রি করতে পারবে না,এরপর কথা চিন্তা ই পড়ে যায়,যে সে কী করে এত টাকা ঋন শোধ করবে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার এই নতুন প্রোমো দেখে অনেকেই বলছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছের প্রোমোকে কপি করেছে কথা।

কারণ জি বাংলার কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকেও দেখা যায় যে, শ্যামলী একটি রাস্তার হোটেলে রান্না করার কাজ নেয় এবং সেখানে ধারাবাহিকের নায়ক এসে তাকে কথা শোনাতে থাকে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ছি ছি ঝলশা শেষ অবধি কোন গোপনে থেকে প্রোমো টা কপি করে নিল
এরপর বেঙ্গল থপার সিওর ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh