বিনোদন

পথ দুর্ঘটনায় প্রাণ গেল জনপ্রিয় অভিনেত্রীর! শোক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

বিনোদন জগতের ফের শোক সংবাদ। গজল সম্রাট পঙ্কজ উধাসের মৃত্যুর রেশ কাটেনি এখনও। এরই মধ্যে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারলেন ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। সোমবার বিহারের কাইমুরে ঘটে যাওয়া গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন পঞ্চায়েত ওয়েব সিরিজ খ্যাত এই অভিনেত্রী। একই দুর্ঘটনাতে প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডে। ভোজপুরি চলচ্চিত্রের ৪ উঠতি তারকার সহ ৯ জনের মৃত্যু হয়েছে বলে খবর।

আরও পড়ুন : ইন্দ্রাশীষ ছাড়া আরও তিনজন অভিনেতা আছে যারা জলসার রত্ন! জলসা বাদে অন্য চ্যানেলে তারা সিরিয়াল করে না!

সোমবার পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। আর ওই দুর্ঘটনায় ভোজপুরি সংগীতশিল্পী ছোটু পান্ডে-সহ ন’জন নিহত হন।

দুর্ঘটনায় প্রাণ গিয়েছে সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও। সূত্রের খবর, পুরো টিম নিয়ে ইউপি ভোজপুরি গায়ক ছোটু পান্ডে। রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনা এতটাই মারাত্মক ছিল যে কাউকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করার সুযোগ হয়নি।

পাঞ্জাবের একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে ওই দুর্ঘটনা ঘটে।

সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে, আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। একথা জানিয়েছেন মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন : গায়ের টপ খুলে অরিজিৎ এর দিকে ছুড়ে দিলেন ফ্যান! মহিলার কান্ড দেখে অবাক অরিজিৎ

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এক্স হ্যান্ডেলে লেখেন, “কাইমুর জেলার মোহানিয়া থানা এলাকায় NH 2-এ দেবকালীর কাছে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh