টলিউড

গায়ের টপ খুলে অরিজিৎ এর দিকে ছুড়ে দিলেন ফ্যান! মহিলার কান্ড দেখে অবাক অরিজিৎ

অরিজিৎ সিং, নাম টুকুই যথেষ্ট এই মানুষটাকে চেনার জন্য। সাফল্যের চূড়ায় থেকেও আজও তিনি মাটির মানুষ। বলা ভালো, বিভিন্ন বয়সের শ্রোতা অরিজিতের অন্ধ ভক্ত। মুম্বাইয়ে নামি দামি ফ্ল্যাটের থেকে মুর্শিদাবাদের জিয়াগঞ্জে নিজের বাড়িতেই থাকতে বেশি পছন্দ করেন অরিজিৎ সিং। লাইম লাইটে থাকার থেকে, পরিবারের সঙ্গে সময় কাটানো গায়কের বেশি পছন্দ।

নিজে লাইম লাইটে থাকতে পছন্দ না করলেও, সংবাদ শিরোনামে তাই সেই উঠে আসে অরিজিতের নাম। এই মানুষটার একটা অটোগ্রাফার জন্য তার ভক্তরা আর কত পাগলামি না করে।

 

 

View this post on Instagram

 

A post shared by ARIJITIAN FANS (@arijitianfans)

সেই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যায় মাঝেমধ্যেই। অরিজিতের সঙ্গে একটা সেলফি তোলার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তবে এবার অটোগ্রাফ নিতে গিয়েই এক অদ্ভুত কান্ড ঘটে গেল অরিজিতের সঙ্গে।

সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। অরিজিতের ফ্যান পেজ এর পক্ষ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি অটোগ্রাফের জন্য নিজের গাড়ির টপ খুলে গায়কের দিকে ছুড়ে দিলেন এক মহিলা ভক্ত। মহিলা ভক্তের এই কান্ড দেখে লজ্জা পেয়ে যান অরিজিৎ নিজেই। প্রিয় তারকার থেকে অটোগ্রাফ পাওয়ার জন্য এমন পাগলামি কেউ করতে পারে এটা যেন ভাবনারও অতীত।

ঘটনাটি ঘটেছে অরিজিতের নেপালে আয়োজিত কনসার্ট এ। সেখানে দূর দূরান্ত থেকে বহু ভক্ত গান শুনতে এসেছিলেন অরিজিতের।

আরও পড়ুন : “আমাদের উপর কুদৃষ্টি দেবেন না”, পিঙ্কিকে আক্রমণ শ্রীময়ীর! প্রাক্তনকে “তৃতীয় ব্যক্তি” আখ্যা কাঞ্চনের

তাদের মধ্যে থেকেই একজন মহিলা নিজের পরনের পোশাক খুলে ছুড়ে দেয় অরিজিতের দিকে। সেই পোশাকের ওপরে একটি অটোগ্রাফ দেবার আবেদন জানান তিনি। প্রথমে ওই টপ দেখে লজ্জায় পড়ে যান অরিজিত। তবে সেই লজ্জা কাটিয়ে ট্যাঙ্ক টপে সই করে দিলেন তিনি। বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh