টলিউড

“আমাদের উপর কুদৃষ্টি দেবেন না”, পিঙ্কিকে আক্রমণ শ্রীময়ীর! প্রাক্তনকে “তৃতীয় ব্যক্তি” আখ্যা কাঞ্চনের

দাদা-বোন থেকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে স্বামী স্ত্রী হয়েছেন কাঞ্চন আর শ্রীময়ী। গত ১০ই জানুয়ারি কাঞ্চন ও তাঁর দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ডিভোর্স হয়ে গিয়েছে। তারপর প্রেম দিবসের দিনে শ্রীময়ীকে বিয়ে করেছেন কাঞ্চন।

তবে সেটা ছিল রেজিস্ট্রি ম্যারেজ। এবার পাল সামাজিক বিয়ের। বিয়ের খবর পাওয়ার পর পিঙ্কি সংবাদমাধ্যমে বলেন, “দুজনকে খুব সাধুবাদ জানাই যে, ফাইনালি তাঁরা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন”। এবার পাল্টা জবাব এলো কাঞ্চন-শ্রীময়ীর পক্ষ থেকে।

কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী কড়া ভাষায় পিঙ্কির উদ্দেশ্যে বলেন, “যে আমার স্বামীর জীবনের অতীত, আমি তার কাছ থেকে আমার সম্পর্কে কোনও মন্তব্য গ্রহণ করতে না-রাজ।”

আরও পড়ুন : তোমায় নিয়েই গল্প হোক”, অনুুপম-প্রস্মিতার প্রেম কিভাবে হলো? জানুন

শ্রীময়ী আরোও বলেন, “আমি কাঞ্চনকে ভালোবেসে বিয়ে করেছি, কোনও সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গেছেন, তাঁরা নিজেদের মতো করে ভালো থাকুন, দয়া করে আমাদের উপর কুদৃষ্টি দেবেন না”।

শ্রীময়ীর সঙ্গে একমত কাঞ্চন। তিনি বলেন, “আমি কাকে বিয়ে করব তার উত্তর আমার প্রাক্তনকে দেওয়ার প্রয়োজন মনে করি না।” নিজের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী এবং তাঁর নিজের সন্তানের মা পিঙ্কিকে তৃতীয় ব্যক্তি হিসেবে আখ্যা দিয়ে বলেন, “কোনও তৃতীয় ব্যক্তি আমার ভালো থাকা নিয়ে মতামত দিক, একদম চাই না”

আদালতের রায়ে কাঞ্চন ও পিঙ্কির একমাত্র ছেলে ওশের কাস্টডি পেয়েছেন পিঙ্কি। কাঞ্চন ছেলের অভিভাবকত্ব দাবি করেননি বলেই জানান পিঙ্কি।

আরও পড়ুন : পর্ণার ম্যাজিকই ভাগ্য ফেরাল নিম ফুলের মধুর, ফুলকি নাকি জগদ্ধাত্রী, কে হলো টিআরপি টপার?

এই প্রসঙ্গে কাঞ্চন বলেন,”একজন নাবালক ছেলেকে তার মায়ের কাছ থেকে আলাদা করার চেষ্টা করিনি”। অভিনেতার কথায়, “স্বামী ও বাবা হিসাবে যতটুকু করা যায়, মা ও ছেলের জন্য ততটুকু করেছি। মোটা টাকা খোরপোষ দিয়েছি। সেই টাকা দুজনের মধ্য সমবন্টন করা হয়েছে। আমি আর পিছনে তাকাতে চাই না”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh