বাংলা সিরিয়াল

পর্ণার ম্যাজিকই ভাগ্য ফেরাল নিম ফুলের মধুর, ফুলকি নাকি জগদ্ধাত্রী, কে হলো টিআরপি টপার?

দিন দিন যেন সত্যিই অপ্রতিরোধ্য হয়ে উঠেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। প্রত্যেক বারের মতো টিআরপি তালিকায় একেবারে প্রথমে দেখা যাচ্ছে এই ধারাবাহিককে। প্রাপ্ত রেটিং ৮.৮।

তবে তারপরেই ফুলকির জায়গা ছিনিয়ে নিয়েছে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু। নিম ফুলের মধুর প্রাপ্ত রেটিং হলো ৮.২। তিন নম্বরে ফুলকি। অন্যদিকে শিমুলের ননদের বিয়ে দেখিয়ে টিআরপি তালিকায় ভালো ফল করছে কার কাছে করে মনের কথা। সপ্তম স্থান থেকে উঠে এসে এই ধারাবাহিক এখন রয়েছে চার নম্বরে।

এই সপ্তাহের ফুলকির প্রাপ্ত নম্বর হলো ৮.১। রোহিত আর ফুলকির ডিভোর্স নিয়ে চলছে ধারাবাহিকের প্লট। এদিকে রোহিত ভালবেসে ফেললেও মুখ ফুটে বলতে ভয় পাচ্ছে। অন্যদিকে শালিনীর সঙ্গে রোহিত কে মিলিয়ে দিতে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছে ফুলকি।চারে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ধারাবাহিকের এই অভিনেত্রী রোজ পার্সেল পাচ্ছেন অচেনা মানুষের থেকে! শুনেই অবাক রচনা

প্রথম থেকেই এই ধারাবাহিকের ফলাফল বেশ ভালো। জগদ্ধাত্রির মতোই ভালো রেটিং তুলছে। অন্যদিকে তোমাদের রাণী ধারাবাহিকের টিআরপিও ভালো। ফুলকির সঙ্গে স্মার্ট হারালেও দশম স্থানে রয়েছে সন্ধ্যা তারা।

তবে আশানুরূপ ফল মেলেনি ইচ্ছে পুতুল ধারাবাহীকে। করা হয়েছিল, নীল আর মেঘের বিয়ে দেখিয়ে এবং বিয়ের আসরে মেঘের ওপর তার দিদি ময়ূরীর বন্দুক হামলা দেখিয়ে রেটিং বাড়বে।

কিন্তু সাপ্তাহিক টিআরপির ফলাফল বলছে কাজের কাজ কিছুই হয়নি। এদিকে লাভ বিয়ে আজকাল সিরিয়ালের ওম-তৃণার কেমিস্ট্রি জমেনি মোটেই। ৫.৭ পয়েন্ট পেয়েছে এই সিরিয়াল। আলোর কোলে ধারাবাহিকের নম্বর বেড়ে হয়েছে ৫.৮।

এবার দেখে নেওয়া যাক প্রথম দশ নম্বরে কারা রইলো

প্রথম: জগদ্ধাত্রী (৮.৮)

দ্বিতীয়: নিম ফুলের মধু (৮.২)

তৃতীয়: ফুলকি (৮.১)

চতুর্থ: গীতা LLB (৭.৯)

পঞ্চম: কোন গোপনে মন ভেসেছে (৭.৬)

ষষ্ঠ: কার কাছে কই মনের কথা (৭.০)

সপ্তম: অনুরাগের ছোঁয়া (৬.৮)

অষ্টম: কথা (৬.৬)

নবম: তোমাদের রাণী (৬.৪)

দশম: সন্ধ্যাতারা (৬.৩)

Back to top button

Ad Blocker Detected!

Refresh