বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী ধারাবাহিকের এই অভিনেত্রী রোজ পার্সেল পাচ্ছেন অচেনা মানুষের থেকে! শুনেই অবাক রচনা

দিদি নাম্বার ওয়ান মানেই রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রত্যেকটা দিন সংগ্রাম করে চলা দিদিদের জীবন যুদ্ধের গল্প। তবে আমরা যাদের প্রত্যেকদিন টিভির পর্দায় দেখছি তাদের জীবনেও ট্রাভেল ছাড়া সম্পর্ক আসেনি।

তাই তারাও দিদি নাম্বার ওয়ানে আসেন নিজেদের জীবনের গল্প শোনাতে। একই ভাবে এদিন প্রেরণা ভট্টাচার্য, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, প্রিয়া মণ্ডল, প্রমুখ আসছেন দিদি নম্বর ওয়ানে খেলতে। মঞ্চে এদিন নিজের জীবনে ঘটে চলা একা মজার ঘটনার কথা শোনালেন প্রেরণা।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়ে প্রেরণা ভট্টাচার্য জানান, তিনি রোজ কোন এক অজানা অচেনা মানুষের থেকে পার্সেল পাচ্ছেন। কিন্তু এই গিফট গুলো কোথা থেকে আসছে বা কে তাকে পাঠাচ্ছে সেই ব্যাপারে কিছুই জানে না তিনি।

 

প্রেরণা এদিন রচনা বন্দ্যোপাধ্যায়কে বলেন “জগদ্ধাত্রী করার পর থেকেই অচেনা কারও থেকে পার্সেল আসছে।” প্রেরণার কথা শুনে হতবাক হয়ে যান সঞ্চালিকা রচনা এবং দিদি নাম্বার ওয়ানে আসা প্রিয়া মন্ডল।

দুজনেই প্রেরণাকে মজা করে বলেন, “কই আমাদের তো কেউ এসব দেয় না। আমার কাছে এসব আসে না কেন? আমরাও তো একা। আরে ভাই আমরাও একা।” তাদের কথা বলার ধরন দেখে সকলেই হাসতে শুরু করেন।

জি বাংলার পক্ষ থেকে সেই প্রোমো পোস্ট করা হলে সেখানে অভিনেতা সায়ক চক্রবর্তী কমেন্ট করেন। তিনি লেখেন, “আমি জানি সেই অজানা ব্যক্তিটি কে”। প্রেরণা উত্তরে বলেন, “তাহলে আমাকেও একটু জানাস প্লিজ”।

আরও পড়ুন : রাজের জন্মদিনে মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, কার মতো দেখতে হলো ইয়ালিনি?

বাংলার পুরনো রিয়েলিটি শো হিসেবে দিদি নাম্বার ওয়ান এখনো পর্যন্ত এক নম্বরে রয়েছে। তবে বর্তমানে এই শো নিয়ে দারুন চর্চা চলছে। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে রচনার সঙ্গে খেলতে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যেই সেই পর্বের শুটিং হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। এখন সকলেই ওই পর্বের জন্য মুখিয়ে রয়েছেন। মমতার সঙ্গে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, গায়িকা শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় এবং অরুন্ধতী হোম চৌধুরী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh