টলিউড

রাজের জন্মদিনে মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, কার মতো দেখতে হলো ইয়ালিনি?

আজ একুশে ফেব্রুয়ারি, টলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিন! সেই জন্য টলিউডের সেলিব্রেশন হবে না তাই কখনো কি হয়?

সোশ্যাল মিডিয়া জুড়ে সকাল থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রাজ চক্রবর্তী। স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে সকল সহকর্মী, ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রাজকে। বাদ যায়নি ইউভান ইয়ালিনি। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজকে, কেউ আবার তার দীর্ঘায়ু কামনা করেছেন। বরের জন্মদিনে সকাল সকাল সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভশ্রী নিজেও।

 

কোলে ছোট্ট ইউভানকে নিয়ে পরিবারের সকলের পক্ষ থেকে রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। রাজের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি রাজের বেশ কিছু ছবি দিয়ে ভিডিও বানিয়ে পোস্ট করেছেন তিনি।

রাজ এবং শুভশ্রীর দ্বিতীয় সন্তান ইয়ালিনির মুখ এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি। দর্শকদের প্রচন্ড অনুরোধ সত্বেও এখনো পর্যন্ত মেয়েকে সামনে আনেননি দুজনে।

তবে অনেকেই আশা করেছিলেন, রাজ চক্রবর্তী জন্মদিনে হয়তো মেয়েকে সকলের সামনে। দীর্ঘ অপেক্ষায় ছিলেন দর্শকেরা। তবে সেই সমস্ত অপেক্ষায় জল ঢেলে দিয়েছেন রাজ শুভশ্রী।

এবারও দেখা গেল রাজকন্যাকে। এদিকে রাজের প্রযোজনা সংস্থা থেকে শুভেচ্ছা বার্তা জানিয়ে ভিডিও পোস্ট করা হয়েছে। ইন্ডাস্ট্রির অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন : দাঁড়িয়েও নাকি ঘুমাতে পারেন কাঞ্চন! স্বামী কাঞ্চনকে নিয়ে এ কোন সত্যি প্রকাশ করলেন মিসেস মল্লিক?

পদ্মনাভ থেকে শুরু করে মানালি, রাজের সাফল্য কামনা করেছেন তাঁরা। কমেন্ট সেকশনেও শুভেচ্ছা বার্তা যেন উপচে পড়ছে। দেখতে দেখতে ৪৯ এ পা দিলেন রাজ চক্রবর্তী।

ব্যারাকপুরের বিধায়ককে দলের কর্মীরাও শুভ জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। বর্তমানে “বাবলি” ছবি নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন রাজ। সোশ্যাল মিডিয়াতেই ইতিমধ্যেই সেই ছবি নজর কেড়েছে। যদিও জন্মদিনের আগেই নিজের জীবনের এই বিশেষ দিন সেলিব্রেট করে ফেলেছেন পরিচালক, বিধায়ক রাজ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh