টলিউড

দাঁড়িয়েও নাকি ঘুমাতে পারেন কাঞ্চন! স্বামী কাঞ্চনকে নিয়ে এ কোন সত্যি প্রকাশ করলেন মিসেস মল্লিক?

ভালোবাসা দিবসের দিনেই চার হাত এক করে রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেছেন কাঞ্চন-শ্রীময়ী। তবে সামাজিক বিয়ে অর্থাৎ অগ্নিসাক্ষী করে বিয়েটা রয়েছে বাকি। তবে তার প্রস্তুতি ও তুঙ্গে।

বেশি দেরী নেই, আগামী ৬ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। তাই আগেই কাঞ্চন মল্লিকের স্ত্রী, অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ স্বামীকে নিয়ে মুখ খুললেন।

কাঞ্চনের সব থেকে ভালো লাগে শ্রীময়ীর? অভিনেত্রী জন্য, “ভালোলাগে যেটা, সেটা হল ও ভীষণ কেয়ারিং। ওঁর মধ্যে ফাদারলি (বাবার মতো) বিষয়টা রয়েছে। আরও একটা ভালো বিষয় হল ও ভীষণ অরগানাইজড।

আরও পড়ুন : অন্বেষা হাজরা মানেই মজাদার চরিত্র চুনি থেকে সন্ধ্যা সবেতেই এক! সন্ধ্যা চরিত্রে ফের অন্বেষার কমিক চরিত্রে অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

ভীষণ গোছানো একটা মানুষ। আমরা হয়ত কোথাও বেড়াতে গেলাম, ও তখন খুব পরিপাটি। আমার হয়ত ট্রলি ব্যাগের এখানে জামা, ওখানে ওই। তবে ও সবকিছু গুছিয়ে করে। আবার ঘর-দোরও সবকিছু টিপটপ রাখে। হয়ত পরিচারকদের দিয়েই করায়, কিন্তু সবকিছু খেয়াল থাকে ওর, এসবে ও ভীষণ পটু।”

তবে কাঞ্চনের একটা বিষয় কিন্তু বেশ খারাপ লাগে অভিনেত্রী স্ত্রীর। শ্রীময়ী নিজেই জানিয়েছেন, “ও ইমোশনাল ফুল। আরও একটা বিষয় হল ও ভীষণ মুখচোরা (লাজুক)। ও কোনও কথা মুখের উপর বলবে না।

ওর যদি কাউকে ভালো লাগে সেটাও মুখের উপর বলবে না, আর ও যদি কাউকে খারাপ লাগে, সেটাও মুখের উপর বলবে না।” তিনি আরো বলেন, “কাঞ্চন আসলে বাইরের জগৎ ভালোবাসে না। ও পার্টি করতে পছন্দ করে না বিশেষ। ও বাড়িতে থাকতে ভালোবাসে, বইপড়তে, ওয়েব সিরিজ দেখতে ভালোবাসে”।

আরও পড়ুন : ‘ব্লুজ তো নায়িকা থেকে উকিল সব নিয়ে আসছে!এখন শুধু সাধারণ মানুষ থেকে পাগল হওয়ার গল্পই বাকি!’যোগমায়ায় আই এ এস অফিসারের গল্প দেখে খিল্লি দর্শকদের!

কিন্তু জানেন কি, এমন পরিপাটি কাঞ্চন মল্লিক কাজের ক্ষেত্রে সমস্তটা সময় মেনে করলেও খাওয়া-দাওয়াটা একেবারেই ঠিকঠাক করে না। শ্রীময়ী জানান, মাত্র কয়েকদিন আগেই নাকি বাড়িতে প্রেশার ফল করে মাথা ঘুরে পড়ে যান কাঞ্চন। স্বাস্থ্য নিয়ে একেবারেই সচেতন নন তিনি। কাঞ্চনের জীবন থেকে যেনো ল্যাদ আর ঘুম চলে যায় সেটাই চাইছেন অভিনেতা বিধায়কের তৃতীয় স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন নাকি দাঁড়িয়ে দাঁড়িয়েও ঘুমাতে পারেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh