বাংলা সিরিয়াল

অন্বেষা হাজরা মানেই মজাদার চরিত্র চুনি থেকে সন্ধ্যা সবেতেই এক! সন্ধ্যা চরিত্রে ফের অন্বেষার কমিক চরিত্রে অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্ধ্যা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। এই ধারাবাহিকে প্রথমদিকে দেখা গেছে সন্ধ্যার চরিত্রটি অত্যন্ত কর্মঠ চরিত্র, সে নিজে লাঙ্গল টানে এবং নিজের জমিতে চাষ করে!

পরবর্তীকালে সন্ধ্যার যখন স্মৃতিশক্তি হারিয়ে গেলো তখন দেখা গেলো তার চরিত্রটি অত্যন্ত মজাদার একটি চরিত্র। একই সাথে সে যথেষ্ট বুদ্ধিমতী‌ও। তার শ্বশুর মশাই শাশুড়িকে নিজের নাম দিয়ে দিব্যি দেয় যে নাইট স্কুল উদ্বোধন করতে বাড়ির বাইরে পা দেওয়া যাবে না। সন্ধ্যা তখন বুদ্ধি কাটিয়ে পাড়ায় পাড়ায় মাইকের ব্যবস্থা করে এবং ঘরে বসেই ছাত্র-ছাত্রীদের ক্লাস নেওয়া হয়।

একই রকম ভাবে তার শশুর মশায়ের একাধিক কুট বুদ্ধি ধরে ফেলে সন্ধ্যা! এই ধারাবাহিকটি দেখলে দর্শক সন্ধ্যার চরিত্রে অন্বেষার অভিনয়ের তারিফ না করে পারেন না।

তবে শুধু সন্ধ্যা চরিত্রই নয় অন্বেষার প্রত্যেকটা চরিত্রই বেশ ইউনিক এবং মজাদার। সবার আগে সে স্টার জলসার চুনি পান্না ধারাবাহিকে অভিনয় করেছিল তার অভিনীত চরিত্রের নাম ছিল চুনি।

আরও পড়ুন : ‘ব্লুজ তো নায়িকা থেকে উকিল সব নিয়ে আসছে!এখন শুধু সাধারণ মানুষ থেকে পাগল হওয়ার গল্পই বাকি!’যোগমায়ায় আই এ এস অফিসারের গল্প দেখে খিল্লি দর্শকদের!

সেখানে দেখা গিয়েছিলো যে চুনি মেয়েটি অত্যন্ত ভূত লাভার, এরপর এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের উর্মীও অত্যন্ত মজাদার। অন্যদিকে সন্ধ্যা প্রথম দিকে সিরিয়াস কর্মঠ হলেও পরবর্তীকালে স্মৃতিশক্তি হারানোর পর তাকে প্রচন্ড কমিক একটা চরিত্ররূপে দেখা যায়। যা দেখে অন্বেষা হাজরার অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অন্বেষা হাজরার প্রতিটি সিরিয়ালের চরিত্র প্রায় একই রকম মজার চরিত্র …চুনি রুপে উদ্ভুদ চরিত্র ছিলো ভুত লাভার…এই পথ যদি না শেষ হয়…

এই সিরিয়ালের কথ বলা লাগবেনা হয়তো.. উর্মি রুপে মজার এবং সবার থেকে আলাদা চিন্তা ভাবনা! ঠিক তেমনি সন্ধ্যাতারা সিরিয়ালেও মজার এবং অন্য রকম চিন্তা ভাবনা! অন্বেষাকে এমন মজার চরিত্রে সবদিক দিয়ে বেস্ট লাগে নাইট স্কুল চালু হল। পাড়ায় পাড়ায় মাইক লাগিয়ে ঘরে বসেই গ্রামবাসীদের কাছে পৌঁছে গেল সন্ধ্যা।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh