বাংলা সিরিয়াল

‘ব্লুজ তো নায়িকা থেকে উকিল সব নিয়ে আসছে!এখন শুধু সাধারণ মানুষ থেকে পাগল হওয়ার গল্পই বাকি!’যোগমায়ায় আই এ এস অফিসারের গল্প দেখে খিল্লি দর্শকদের!

জি বাংলায় সম্প্রতি একটি ধারাবাহিক আসছে‌। এই ধারাবাহিকের প্রোমো‌ও দিয়েছে কিছুদিন আগে।এই ধারাবাহিকের নাম যোগমায়া, রিকশাচালক বাবার মেয়ে যোগমায়া আইএস অফিসার হতে চায়। ইউ পিএসসি পরীক্ষার আগের দিন তার বাড়িতে আলো নেই, জল নেই, তাই পরীক্ষার দিন সে রিক্সা চালিয়ে তার বাবাকে নিয়ে পৌরসভায় যায় এবং সেখানে পৌরসভার আধিকারিকের সাথে দেখা করতে চায়।

কিন্তু আধিকারিকের সাথে দেখা করে কোন লাভ হয় না কারণ আধিকারিক অলরেডি ওই বস্তি উচ্ছেদের জন্য একজনের থেকে টাকা খেয়ে বসেছিলেন। তখন যোগমায়া ছুটতে ছুটতে যায়, বিডিওর কাছে আর বলে আপনার জায়গায় আমি থাকলে কখনো এইরকম অন্যায় হতে দিতাম না।

অন্যদিকে নায়ক যোগমায়ার ইউপিএসসি পরীক্ষার এডমিট খুঁজে পায় ও নায়িকাকে অল দ্য বেস্ট বলে, ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক বলছেন যে, এটা হল ইউপিএসসি পরীক্ষা দিয়ে আই এ এস অফিসার হওয়ার গল্প কিন্তু ব্লুজ প্রোডাকশন বারবার এই রকম গল্প আনছে দেখে অনেকেই বলেছেন যে ব্লুজ প্রোডাকশন আর কারোর জীবনী আনতে বাকি রাখে নি!

নায়িকা নাম্বার ওয়ানে ব্লুজ দেখিয়েছে নায়িকা হওয়ার গল্প, আবার গীতা এলএলবিতে দেখানো হচ্ছে উকিল হওয়ার গল্প আবার জগদ্ধাত্রীতে পুলিশ হওয়ার গল্প। সাধারণ মানুষ থেকে এমপি হওয়ার গল্প নিয়েও ব্লুজ একটি ধারাবাহিক নিয়ে এসেছিলো। ধারাবাহিকের নাম ছিল ক্যানিংয়ের মেনু। এইবার যোগমায় প্রোমো দেখে দর্শক হাসাহাসি করে বলছেন ব্লুজ ষোলোকলা পূর্ণ করে ফেলেছে।

আরও পড়ুন : ইন্ডিয়ান আইডলের কষ্টের কাহিনী সবটাই নাটক! সাংবাদিকের প্রশ্নের জবাবে বিস্ফোরক মন্তব্য করলেন শ্রেয়া

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যোগমায়ার প্রোমো দেখবার পর এই বিষয়টি নিয়ে মজা করে লিখেছেন যে,“ব্লুজ তো দেখছি
নায়িকা, পুলিশ, উকিল, এমপি সব নিয়ে আসছে এখন শুধু সাধারণ মানুষ থেকে পাগল হওয়ার গল্পই বাকি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh