বিনোদন

ইন্ডিয়ান আইডলের কষ্টের কাহিনী সবটাই নাটক! সাংবাদিকের প্রশ্নের জবাবে বিস্ফোরক মন্তব্য করলেন শ্রেয়া

ইন্ডিয়ান আইডল নামক রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন “আপ কি আদালত” খ্যাত সাংবাদিক রজত শর্মা। মাঝেমধ্যে ইন্ডিয়ান আইডল নিয়ে নানান ধরনের অভিযোগ উঠে আসে। সেই সমস্ত অভিযোগের মধ্যে সবথেকে বড় অভিযোগ হল, ইন্ডিয়ান আইডলের মঞ্চে যা কিছু দেখানো হয় তার মধ্যে সবটাই হলো নাটক যা আগে থেকে ঠিক করা। বিচারকরা কি বলবেন সেটাও নাকি নির্মাতারা বলে দেন।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে অনেক প্রতিযোগী নিজেদের জীবনের ট্রাভেলের কথা শোনান। তাদের জীবনের এমন কাহিনী শুনে চোখে জল আসে বিচারকদের।

তবে দর্শকরা মনে করেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে চোখে জল আনা প্রতিযোগীদের কাহিনী সবটাই নাকি স্ক্রিপ্টেড। সাংবাদিক রজত শর্মা এই সমস্ত অভিযোগের কারণে ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিলেন।

ইন্ডিয়ান আইডলের ১৪তম সিজনের বিচারক হিসেবে রয়েছেন শ্রেয়া ঘোষাল। রজত শর্মা তাকে জিজ্ঞাসা করেন, “বহু দর্শকের ধারণা এখানে যা দেখানো হয় সবটাই পূর্বনির্ধারিত, টিআরপির জন্য নাটক”।

এই ধরনের অভিযোগের প্রতিবাদ করেন শ্রেয়া। তাঁর কথায়,”আমার কোনও ধারণা ছিল না যে দর্শকদের এমনটা মনে হতে পারে। ইন্ডিয়ান আইডল সিজন ১৪, যা সঙ্গীতের দিক থেকে বিচার করতে ভীষণ সমৃদ্ধ। এখানে যত প্রতিযোগী আছেন প্রত্যেকে নিজের সেরা দিচ্ছেন। এদের জন্য আমাদের মুখ থেকে যে কথা বেরোয় তাতে জল মেশানো থাকে না।

আমরা প্রত্যেকে মিলে একটা জিনিসেরই সাধনা করি, সেটা হল সঙ্গীত। আমাদের সবার একটাই উদ্দেশ্য, দর্শকদের সামনে সেরা উপস্থাপনা করা। এখানে যা কিছু দেখানো হয় সব সত্যি, সত্যির বাইরে এখানে কিছু দেখানো হয় না”।

এদিন ‘ইন্ডিয়ান আইডলে’র মঞ্চে বাংলার ছেড়ে শুভদীপারে সুমধুর কণ্ঠের গানে ঝড় ওঠে। আমির খসরুর কালজয়ী ‘ছাপ তিলক সব ছিনি’ গান করেন তিনি। বাংলার ছেলের এই গান শুনে অবাক হয়ে যান বিচারকরা।

আরও পড়ুন : সেলফি তোলার লোভ দেখিয়ে সস্তায় মাছ কেনা! অলিভিয়ার গোপন কথা ফাঁস করলেন তাঁর বান্ধবী

আসন ছেড়ে উঠে এসে শ্রেয়া তাকে জড়িয়ে ধরে বলেন, “কী গাইলে… ফাটাফাটি গেয়েছো, শুভ তুমি ফের একটা ফুলকি জ্বালিয়ে দিলে, আমি জানি না তোমার সীমা কোথায়, তুমি অসীমের লক্ষ্যে এগিয়ে চলেছ”। সাংবাদিক রজত শর্মাও তাঁর প্রশংসা করেন। সাংবাদিকের পা ছুঁয়ে প্রণাম করেন শুভদীপ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh