বাংলা সিরিয়াল

সেলফি তোলার লোভ দেখিয়ে সস্তায় মাছ কেনা! অলিভিয়ার গোপন কথা ফাঁস করলেন তাঁর বান্ধবী

টেলিভিশনের সব থেকে পুরনো রিয়্যালিটি শো এর মধ্যে সবার নাম আগে আসে দিদি নাম্বার ওয়ান এর। তার কারণ, দীর্ঘদিন ধরে এই রিয়েলিটি শো চলছে। আর প্রথম থেকেই এই রিয়ালিটি শো এর জনপ্রিয়তা কিন্তু এখনো পর্যন্ত এক ফোটাও কমেনি। বরং উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বলাই চলে।

ছবির প্রমোশন থেকে শুরু করে সিরিয়ালের প্রমোশন, সবেতেই টার্গেট থাকে দিদি নাম্বার ওয়ানে আসার। এই শো সঞ্চালনা করেন রচনা বন্দ্যোপাধ্যায়। প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে, আর রবিবার রাত আটটা সম্প্রচারিত হয় দিদি নাম্বার ওয়ান।

দীর্ঘদিনের বন্ধুদের নিয়ে এদের দিদি নাম্বার ওয়ান খেলতে এসেছিলেন ছোট পর্দার জনপ্রিয় সব অভিনেত্রীরা। সেখানেই বন্ধুকে পাশে নিয়ে অভিনেত্রী অলিভিয়া সরকার মজার মজার কিছু কথা ভাগ করে নিলেন রচনার সঙ্গে।। আর সবার প্রথমেই তিনি যেটা জানালেন সেটা হল, তিনি এবং তার বন্ধু দুজনেই নাকি অসুস্থ।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

দিদি নাম্বার ওয়ানে এসে অলিভিয়া জানেন, তিনি আর তার প্রিয় বন্ধু নাকি এখন অসুস্থ তাই। তাদের বন্ধুত্ব এখনো পর্যন্ত টিকে আছে। অলিভিয়ার বন্ধু বলেন, “আমিও ওই গ্রহেই থাকি।

আমরা ওভাবেই একে অন্যের সঙ্গে জুড়ে গিয়েছি যে তোরও মাথার ঠিক নেই, আমারও মাথার ঠিক নেই।” এই শুনে হাসতে শুরু করেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।

অলিভিয়া বলেন, “এভাবেই ৯ বছর কেটে গেল। বাকি যারা ছিল তারা আজ আর কেউ নেই। সবাই চলে গিয়েছে। কারণ তারা সুস্থ তো। আমরা অসুস্থ আমরা থেকে গিয়েছি। আমরা ছাড়িনি একে অন্যকে।” অলিভিয়ার বন্ধু বলেন, তিনি নাকি ভীষণ দায়িত্ববান, তবে সেটা অন্যদের জন্য।

আরও পড়ুন : ‘চিনি সিরিয়ালটা কিসের ভিত্তিতে লঞ্চ করলো?না আছে ভালো কনসেপ্ট?না আছে টানটান উত্তেজনা!’চিনির গল্পে কিছুই নাই বলছেন দর্শক

তাঁর কথায়, “ও এমন এমন দায়িত্ব নিয়ে নেয় যে লোকজন বলে এতটা দরকার ছিল না। ভাবিনি এতটা। আর আমি হচ্ছি ওর বিবেক।” অলিভিয়া জানান, তারা একবার যখন সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন, তখন সেলফি তোলার লোভ দেখিয়ে সস্তায় জেলেদের থেকে মাছ কিনেছিলেন দুই বন্ধু। এই শুনে সকলেই হাসতে শুরু করেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh