বাংলা সিরিয়াল

‘চিনি সিরিয়ালটা কিসের ভিত্তিতে লঞ্চ করলো?না আছে ভালো কনসেপ্ট?না আছে টানটান উত্তেজনা!’চিনির গল্পে কিছুই নাই বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি। এই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছিলো যে, ধারাবাহিকের গল্প কে ঘিরে রয়েছে একটা রহস্য ও রোমাঞ্চময়তা। ড্রাইভারের মেয়ে চিনি এমন অনেক কিছু তার স্বপ্নে দেখতে পায়, যার কোন সঠিক অর্থ নেই। অন্যদিকে বাড়ির মালিকের ছেলে দ্রোন সেও এমন অনেক কিছুই দেখতে পায়,যার সাথে চিনির গল্পকে রিলেট করা যায়। প্রথম দিকে এই গল্পের প্রোমো দেখে মনে হতো চিনি এবং দ্রোন দুজনেই বোধহয় পুনর্জন্ম নিয়ে এসেছে।

কিন্তু পরে জানা গেল এটা কোনো পুনর্জন্মের গল্প নয়, চিনির মার হত্যা হয়েছে আর সেই বিষয়গুলোই চিনি দেখতে পায়। ধারাবাহিকের গল্পতে দেখানো হচ্ছে যে, দ্রোণের সাথে অপলার বিয়ে ঠিক হয়েছে, কিন্তু দ্রোণ মনে মনে চিনিকে ভালোবাসে!অন্যদিকে এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, দ্রোনের সাথে অপলার বিয়ে হচ্ছে।

আরও পড়ুন : বাবার দেওয়া নাম পদবী ব্যবহার করেন না জিৎ! কারণ জানলে চমকে উঠবেন আপনিও,

সেই সময় মাথা ভর্তি সিঁদুর নিয়ে সেখানে হাজির হয় চিনি। সে জানায়,দ্রোণের সাথে তার বিয়ে হয়েছে। একই সাথে প্রোমতে এও দেখানো হয় যে, এই বাড়ির বউ হয়ে এবার তার মায়ের উপর হওয়া অন্যায়ের প্রতিশোধ নেবে।

প্রথমে চিনি ধারাবাহিকে দেখা যেতো, এই চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী ভট্টাচার্য। পরবর্তীকালে ইন্দ্রানী ভট্টাচার্য পরিবর্তিত হয়ে চিনি চরিত্রে আসেন বিজয়লক্ষ্মী চ্যাটার্জী। দর্শকরা বলতে শুরু করেন যে, নায়িকা পরিবর্তনের সাথে সাথে এই ধারাবাহিকের পুরো গল্প যেন চেঞ্জ হয়ে গেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলেছেন যে, এই ধারাবাহিকের কোন গল্প নেই। আবার যে গল্প দিয়ে শুরু করা হয়েছিলো মাঝপথে সেই গল্প চেঞ্জ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“চিনি সিরিয়াল টা জলু কিসের ভিত্তিতে লঞ্চ করলো ভাই
এই সিরিয়ালের না আছে ভালো কন্সেপ্ট না আছে টানটান উত্তেজনা

আরও পড়ুন : “ভ্যাম্পায়ারদের বয়স বাড়ে না, তাই আমারও বাড়ে নি!” হঠাৎ কেনো এমন বললেন রিমঝিম

দেখার মতো আহামরী কিছুই নাই এই সিরিয়ালে
এটা যত তাড়তাড়ি সম্ভব শেষ করুক জলসা ”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“ যদি দেখার মতো কিছু থাকতো তাহলে টিআরপি কম দিলেও কিছু বলতাম নাহ! প্রোমো দেখায়ছিলো পূর্বজন্মের কাহিনি নিয়ে গল্প এগোবে এখন তার কিছুই নাই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh