টলিউড

“ভ্যাম্পায়ারদের বয়স বাড়ে না, তাই আমারও বাড়ে নি!” হঠাৎ কেনো এমন বললেন রিমঝিম

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন রিমঝিম মিত্র। নাচের মধ্য দিয়ে টেলিভিশন জগতে এসেছিলেন অভিনেত্রী। অবশ্য অভিনেত্রী হিসেবে একাধিক ধারাবাহিককে অভিনয় করে খল নায়িকা হিসেবে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

বর্তমানে “তোমাদের রানী” নামক একটি ধারাবাহীকে অভিনয় করতে দেখা যাচ্ছে রিমঝিম মিত্রকে। এই ধারাবাহিকে রানীর বড় জায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। এখানে অবশ্য তিনি খল নায়িকা।

দুর্জয়ের বৌদি অর্থাৎ অভিনেত্রী রিমঝিম বর্তমানে রূপ বদল করে ভালো হয়ে গিয়েছেন। এক সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছেন, বর্তমানে তার চরিত্রটি সত্যি সত্যিই ভালো হয়ে গিয়েছে। মানে মনে শয়তানি অথচ মুখে ভালো এরকমটা কিন্তু নয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Rimjhim Mitra (@rimjhimmitra001)

তিনি বলেন, “চিত্রনাট্য পড়ে আমার মনে হয়েছে আমার চরিত্রটি নিজেকে পাল্টানোর চেষ্টা করছে। নিজের ভুল স্বীকার করছে।”

তবে নিজের জীবনে ভালো এবং খারাপ দুই চরিত্রেই অভিনয় করেছেন রিমঝিম। অভিনেত্রী বলেন,”এই পৃথিবীতে সবথেকে দ্রুত মানুষের মনই বদলে যায়, তাই খারাপ মানুষ ভালো হতেই পারে।”দেখতে দেখতে অভিনয় জীবনে বাইশটা বছর পার করে ফেলেছেন রিমঝিম। তবে এখনো অভিনেত্রীর চেহারায় কিন্তু কোন পরিবর্তন আসেনি।

মনে হয় না বয়স বেড়েছে বলে। এই প্রসঙ্গে মজা করে অভিনেত্রী বলেন ,”আমি ভ্যাম্পায়ার, রক্ত চোষা পিশাচ। ভ্যাম্পায়ারদের বয়স বাড়ে না, তাই আমারও বাড়ে নি।”

পরে রিমঝিম সিরিয়াসলি বলেন,”লোকে হয়ত ভাববেন আমি ন্যাকামি করছি, তবে সত্য়িই আমার খাওয়ার কোনও ঠিক থাকে না।” তাঁর কথায়, অনেক সময় খেলে হয়তো অনেকটা খেয়ে ফেলেন রিমঝিম, আবার কখনো কখনো খাওয়া দাওয়ার ক্ষেত্রে অনেকটা গ্যাপ হয়ে যায়।

আরও পড়ুন : ডালহৌসি-নিউটাউন অতীত, এবার নতুন হোটেল খুলছেন নন্দিনী! উত্তর কলকাতার কোথায় খুলছেন হোটেল? জানুন…

ফাস্ট ফুড সফট ড্রিংক সবটাই তিনি খান। অভিনেত্রী মনে করেন, তাঁর পেটের খিদে নাকি ভালই কম, সেই কারণেই হয়তো এত সুন্দর চেহারা এখনো পর্যন্ত ধরে রাখতে পেরেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh