বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়াতে দুই বছর সূর্যদীপার আলাদা থাকা, মিশকার স্পাম চুরি, ইগো ইগো ঝগড়া ছাড়া আর কী দেখিয়েছে?-অনুরাগের ছোঁয়া নিয়ে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক মানুষ দেখতে শুরু করেন সূর্য দীপার কেমিস্ট্রি দেখবেন বলে, কিন্তু একটা সময় এই ধারাবাহিকে মিশকার এন্ট্রি হয় আর সূর্য দীপার মধ্যে শুরু হয় ভুল বোঝাবুঝি! এই ভুল বোঝাবুঝি এতটাই দীর্ঘায়িতো হয়েছিল যে, সূর্য দীপা দুই যমজ সন্তান জন্মের পর চার পাঁচ বছর কেটে গেলে তবে তাদের ভুল বোঝাবুঝি মেটে।

দুজনের ভুল বোঝাবুঝি মিটলে যখন দর্শক একটু স্বস্তির নিঃশ্বাস ফেলেন যে এবার একটু ভালো এপিসোড পাবেন তখন দেখা যায় মিশকা আবার তাদের জীবনে ঝড় তুলতে হাজির! সূর্যের স্পাম নিয়ে এসে সূর্যের সন্তানের মা হয়ে উঠেছে- আর নানা রকম ভাবে সূর্য দীপার মধ্যে সমস্যা তৈরি করছে।

একটা সময় মিশকার এই সন্তানকে নিয়ে সূর্য এতটাই আবেগ তাড়িত হয়ে পড়ে যে সে দীপাকে ডিভোর্স দেয় এবং সোনা-রূপা দীপাকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর‌ও দর্শক আশায় ছিলেন যে সূর্য‌ দীপা জুটির মিল হবে। কিন্তু দেখা যায় যে মিশকার পর্দা ফাঁস হয়ে মিশকা জেলে যাবার পর সূর্য ও রাতারাতি সবকিছু ছেড়েছুড়ে দিয়ে চলে যায়।

আরও পড়ুন : “ভ্যাম্পায়ারদের বয়স বাড়ে না, তাই আমারও বাড়ে নি!” হঠাৎ কেনো এমন বললেন রিমঝিম

অন্যদিকে ততদিনে দীপার জীবনে এন্ট্রি নিয়েছে অর্জুন, সে দীপার সমস্ত সমস্যায় দীপার পাশে দাঁড়াতে রাজি, সূর্য চলে যাওয়ায় দীপাও নিজের শাখা,পলা খুলে দিয়েছে ও সিঁদুর মুছে দিয়েছে। অন্যদিকে সোনা রূপাও চাইতে থাকে যে অর্জুন তাদের জীবনে যেন ড্যাডি হয়ে ফিরে আসে, তারা দীপা এবং অর্জুনকে মিলিয়ে দিতে চাই।

এদিকে সূর্য জীবনে ড ইরা নামের একটা নতুন মানুষ এন্ট্রি নিয়েছে। ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে ইরা সূর্যকে প্রপোজ করছে আর দীপাকে ডিরেক্ট বিয়ের প্রপোজাল দিচ্ছে অর্জুন যদিও দুজনেই এই প্রস্তাব ফিরিয়ে দিচ্ছে তবু দর্শক মনে করছেন, খুব শীঘ্রই সূর্য ইরা এবং দীপা অর্জুনের বিয়ে হবে।

অনেকে আবার বলেছেন দীপা অর্জুনের বিয়ে হলে বেশ হয় কারণ বিগত দিনগুলোতে ঝামেলা ঝগড়া ছাড়া আর কিছুই দেখা যায়‌ নি।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার সাদা মনে একটা প্রশ্ন হনুমানের ছোয়া সিরিয়াল এ ২ বছরে সূর্য দীপা আলাদা থাকা, রুপার অর্জুন ডেডি, মিশকার স্পার্ম চুরি করে মা হওয়া, সূর্য আর দিপার মধ্যে ইগো ইগো ইগো আর ঝগড়া ছাড়া কি দেখিয়েছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh