ভাইরাল

ডালহৌসি-নিউটাউন অতীত, এবার নতুন হোটেল খুলছেন নন্দিনী! উত্তর কলকাতার কোথায় খুলছেন হোটেল? জানুন…

সোশ্যাল মিডিয়ার দৌলতে নন্দিনী গাঙ্গুলী খুব দ্রুত পরিচিতি অর্জন করে নেন। ডালহৌসি চত্বরে জিন্স টপ পরা হাতে স্মার্ট ওয়াচ আর গলায় হেডফোন ঝুলিয়ে এক সুন্দরী স্মার্ট যুবতি মেয়েকে হোটেল চালাতে দেখে অবাক হয়েছিলেন সকলেই।

আর তার এই বিশেষত্বই তাকে জনপ্রিয়তা এনে দেয় রাতারাতি। তিনি পরিচিতি অর্জন করেন স্মার্ট নন্দিনী দিদি হিসেবে। ডালহৌসিতে পাইস হোটেল চালানো সেই নন্দিনী আজ তারকা। এখন ইউটিউবাররা দিনরাত তার হোটেলের সামনে পড়ে থাকে ভিডিও বানানোর জন্য।

ডালহৌসের পর নিউটাউনে জানুয়ারি মাসে নতুন হোটেলের উদ্বোধন করেছেন নন্দিনী। দোকানের নাম দেওয়া হয়েছে,নন্দিনী দির হেঁসেল। তবে ফুটপাতে নয় বরং চারিদিকে টিনের ছাউনি দেওয়া হোটেল তাঁর।

সেখানে দিনরাত মেলে খাবার। তবে আবারো নতুন হোটেল খুলতে চলেছেন নন্দিনী। নিজের ইউটিউব চ্যানেলে এসে তারই কিছুটা আভাস দিয়ে গেলেন।

নিউটনের হোটেলের পর ডালহৌসের দোকান বন্ধ হবে কিনা সেই নিয়ে উঠেছিল প্রশ্ন। চলতি বছরের চারটি দোকান খুললেও, পুরনো দোকান কোন দিন বন্ধ হবে না। নিউটাউনের পর এবার ডিএলএফের কাছে হোটেল খুলছেন নন্দিনী।

নন্দিনীর কাছে দোকানের ফ্রাঞ্চাইজি খোলার অফার হয়েছে বলে জানিয়েছিলেন তিনি। তবে অন্য লোকেদের সঙ্গে হাত মিলিয়ে ব্যবসা বৃদ্ধি করতে চান না তিনি।

যদিও ফ্রাঞ্চাইজির ক্ষেত্রে বেশ কিছু শর্তও রেখেছেন নন্দিনী। খাবারের দাম এবং মান ডালহৌসি আর নিউটাউন এর মতই রাখতে হবে। মাছ-মাংস-সবজি সব হবে তাজা।

আরও পড়ুন : ৫ বছরে কাজের খতিয়ান দেখিয়ে ইস্তফাপত্র দিলেন মিমি! বললেন, “রাজনীতি আমার জন্য নয়”

সেক্ষেত্রে মেসেজ ফোন কিংবা ইমেইল নয়, নন্দিনীদির সঙ্গে দেখা করেই সেসব কথা বলতে হবে। তবে এইসব ছাড়াও বর্তমানে একটি সিনেমায় অভিনয় করছেন নন্দিনী। তাই সবদিক বিচার করে বলাই যায়, বর্তমানে নন্দিনী গাঙ্গুলী একজন সেলিব্রিটি থেকে কম কিছু নয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh